মালয়েশিয়ায় পুলিশের গুলিতে ১ বাংলাদেশি প্রবাসীসহ নিহত ৩

Seba Hot News
0

সেবা ডেস্ক: মালয়েশিয়ায় স্বর্ণের দোকানে চুরি ও ৪০ লাখ রিঙ্গিত চুরির অভিযোগে একটি গ্যাংয়ের বিরুদ্ধে মালয়েশিয়া পুলিশের অভিযানের সময় এক বাংলাদেশি প্রবাসী ও ২ ভিয়েতনামী প্রবাসীসহ মোট ৩ জন নিহত হয়েছে।

মালয়েশিয়ায় পুলিশের গুলিতে ১ বাংলাদেশি প্রবাসীসহ নিহত ৩



গতকাল মঙ্গলবার (১২ মার্চ)  মালয়েশিয়ার পাহাং রাজ্যে এই গোলাগুলির ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ সেন্ট্রো গ্যাং নামের একটি গোষ্ঠীর বিরুদ্ধে অভিযান চালায়। এ সময় পুলিশের গুলিতে দুজন ভিয়েতনামী ও এক বাংলাদেশি নিহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, ঘটনার শুরুতে পুলিশের একটি দল সন্দেহজনক একটি প্রাইভেট কার শনাক্ত করে। তল্লাশির উদ্দেশে প্রাইভেট কারটি থামতে বলা হলে গাড়ির চালক পালানোর চেষ্টা করে। এ সময় গাড়ি থেকে একজন ব্যক্তি পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে।

এরপর পুলিশও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালালে ভেতরে থাকা তিনজন নিহত হয়। এরপর গাড়িতে তল্লাশির পর তিনজনের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ।

পুলিশ জানিয়েছে, এই তিনজন ‘গ্যাং সেন্ট্রো’ নামে ডাকাত দলের সদস্য। দলটি গত বছরের জুন থেকে সেলাঙ্গর, নেগেরি সেম্বিলান, পেরাক ও পাহাং এলাকায় বেশ কয়েকটি সোনার দোকানে ডাকাতি ও চুরির সঙ্গে জড়িত ছিল। এরমধ্যে সন্দেহভাজন বাংলাদেশির বিষয়ে বিস্তারিত জানতে তদন্ত চালাচ্ছে পুলিশ।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top