এস আলমের সুগার মিলের আগুন নিয়ন্ত্রণে যোগ দিল সেনাবাহিনী

Seba Hot News
0

সেবা ডেস্ক: চট্টগ্রামের কর্ণফুলীতে অবস্থিত এস আলম সুগার মিলে লাগা আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি। আগুন নিয়ন্ত্রণে আনতে সেনাবাহিনীর একটি দল যোগদান করেছে।

এস আলমের সুগার মিলের আগুন নিয়ন্ত্রণে যোগ দিল সেনাবাহিনী



এর আগে ফায়ার সার্ভিস, কোস্টগার্ড, নৌবাহিনী ও বিমানবাহিনী আগুন নিয়ন্ত্রণে কাজ করছিল।

বিকেল ৪টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। শুরুর দিকে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আগুনের ভয়াবহতা বৃদ্ধি পাওয়ায় ফায়ার সার্ভিসের ইউনিটের সংখ্যা বাড়ানো হয়। বর্তমানে ফায়ার সার্ভিসসহ বিভিন্ন সংস্থার ১৮টির বেশি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাংলাদেশ বিমানবাহিনী আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। রাত নয়টার দিকে নৌবাহিনীর একটি দল যোগদান করে। রাত ১০টার দিকে সেনাবাহিনীর একটি দল যোগদান করে।

আগুন নিয়ন্ত্রণে আসতে বিলম্বের কারণ:
আগুনের সূত্রপাত সুগার মিলের স্টোরেজে। স্টোরেজে প্রচুর পরিমাণে চিনি ও অন্যান্য দাহ্য পদার্থ রয়েছে। তীব্র বাতাসের কারণে আগুন দ্রুত ছড়িয়ে পড়ছে।

ক্ষয়ক্ষতি:
আগুনে এখনো পর্যন্ত কেউ হতাহতের শিকার হয়নি। মিলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ধারণ করা হয়নি।

উদ্ধার অভিযান:
আগুন নিয়ন্ত্রণে চেষ্টার পাশাপাশি মিলে আটকে থাকা শ্রমিকদের উদ্ধার অভিযান চলছে। এখনো পর্যন্ত কতজন শ্রমিক উদ্ধার করা হয়েছে তা জানা যায়নি।

এই ঘটনাটি চট্টগ্রামের জন্য একটি বড় ধাক্কা। আশা করা যায়, দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হবে এবং ক্ষয়ক্ষতির পরিমাণ সীমিত রাখা সম্ভব হবে।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top