রাজধানীর বেইলি রোডে আগুন: স্বজনদের খুঁজে মানুষের ভিড়

Seba Hot News
0

সেবা ডেস্ক: রাজধানী ঢাকার বেইলি রোডের “কাচ্চি ভাই” রেস্টুরেন্টে আগুন লাগার পর আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট। 

রাজধানীর বেইলি রোডে আগুন স্বজনদের খুঁজে মানুষের ভিড়



গতকাল বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস।
আগুনের খবর চারদিকে ছড়িয়ে পড়লে ভবনটির সামনে ভিড় করতে শুরু করেন ভেতরে আটকে পড়াদের স্বজনরা। একই সঙ্গে উৎসুক মানুষের অতিরিক্ত ভিড়ে আগুন নেভানোর কাজ ব্যাহতহচ্ছে বলে জানাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ঘটনাস্থলে অতিরিক্ত উৎসুক মানুষের ভিড় এবং আটকে পড়াদের স্বজনদের উপস্থিতিতে উদ্ধার কাজ বিঘ্নিত হওয়ার কারণে ভবনটির সামনে থেকে সবাইকে সরে যেতে মাইকিং করছেন পুলিশ সদস্যরা। তবে বারবার চেষ্টা করেও এসব উৎসুক মানুষকে সরাতে পারছে না পুলিশ। অনুরোধ করা সত্ত্বেও ভবনটির সামনে জড়ে হওয়া মানুষদের সরানো যাচ্ছে না।

ছেলেকে খুঁজতে আসা পঞ্চাশোর্ধ এক নারী কাঁদতে কাঁদতে ভবনের সামনে আসেন। তবে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি। অঝোরে কাঁদতে কাঁদতে ভবনের সামনের দিকে চলে যান।

দেখা হয় আরেক নারীর সঙ্গে। তার স্বামী কাচ্চি ভাই রেস্টুরেন্টের ভবনে কাজ করেন। ওই নারীর সঙ্গে তার স্বামীর মোবাইল ফোনে কথা হয়েছে বলে জানান তিনি।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, এখন পর্যন্ত ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট কাজ করছে। রাত সাড়ে ১১টা ৪০ মিনিট পর্যন্ত ৩৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, ১২জনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের পাশাপাশি কাজ করছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি), বিজিবি, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য, স্বেচ্ছাসেবক ও স্থানীয়রা।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top