জামালপুরে জাতীয় বীমা দিবস উদযাপিত

Seba Hot News
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: ‘করবো বীমা গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে জামালপুরে জাতীয় বীমা দিবস উদযাপিত হয়েছে।

জামালপুরে জাতীয় বীমা দিবস উদযাপিত



দিবসটি উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে জেলা প্রশাসন। 

শুক্রবার সকালে শহরের বকুলতলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে জেলা প্রশাসন। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। 

পরে জেলা শিল্পকলা একাডেমীর বীর মুক্তিযোদ্ধা গীতিকার নজরুল ইসলাম বাবু মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হালদারের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আতিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সুজায়াত আলী, জামালপুর মেট লাইফের ব্রাঞ্চ ম্যানেজার আইরিন পারভীন লিপি, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের ম্যানেজার আজিজুল হক, জীবন বীমা কর্পোরেশন জামালপুরের ব্রাঞ্চ ম্যানেজার মো: বিলাল উদ্দিন মন্ডলসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

এ সময় বক্তারা বলেন, বীমা কোম্পানিগুলো দেশের অর্থনৈতিক উন্নয়নে নিবিড়ভাবে অবদান রেখে যাচ্ছে। নিজের ও পরিবারের সদস্যদের সুরক্ষা ও ভবিষ্যতে অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি দেশের অর্থনীতির চাকাকে সচল রেখে আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সকলকে বীমা করার আহবান জানান বক্তারা। 

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top