চুপিসারে কেন এই কাজ করলেন তাপসী পান্নু!

Seba Hot News
0

সেবা ডেস্ক: ভারতের সিনেমা ইন্ডাস্ট্রি বলিউড ও দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। অবশেষে সাতপাকে বাঁধা পরলেন তিনি।

চুপিসারে কেন এই কাজ করলেন তাপসী পান্নু!



দীর্ঘ দিনের প্রেমিক ডেনিস ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। ভারতের রাজস্থানের উদয়পুরে গত ২৩ মার্চ পারিবারিক ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে এই আয়োজন করা হয়।

ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সম্পন্ন করেছেন তাপসী-ম্যাথিয়াস জুটি। এ সময় পরিবারের সদস্য ও তাদের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। বলিউড তারকাদের মধ্যে বিয়েতে উপস্থিত ছিলেন নির্মাতা অনুরাগ কাশ্যপ, প্রযোজক কণিকা ধিলোন।

নিজেদের বিয়ে নিয়ে তাপসী এখনো কোনো মন্তব্য করেননি। তবে বিয়ের বেশকিছু ছবি ম্যাথিয়াস ও তাপসীর বন্ধুরা নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। যা এখন ভাইরাল। ছবিতে দেখা যায় ম্যাথিয়াস ও তাপসীর বন্ধুদের সঙ্গে বলিউড অভিনেত্রীর ছোট বোন শগুন পান্নুও উপস্থিত হয়েছেন। এসময় সবার গায়ে কালো রঙের পোশাক দেখা যায়।

খুব শিগগির তাপসী পান্নু মুম্বাইয়ে একটি পার্টির আয়োজন করবেন। আর এতে বন্ধু ও সহকর্মীদের নিমন্ত্রণ জানাবেন তিনি। পরিবারের পক্ষ থেকে এমনটি নিশ্চিত করা হয়েছে।

১০ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন তাপসী-ম্যাথিয়াস। মাঝে নিজেদের সম্পর্কের বিষয়টি হুট করেই সামনে নিয়ে আসেন এই অভিনেত্রী। এবার তাদের বিয়ের খবর আসলো গণমাধ্যমে।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top