জেরুজালেম মুসলিমদের হাতে থাকবে : ঘোষনা খামেনির

Seba Hot News
0

সেবা ডেস্ক: জেরুজালেম থাকবে মুসলিমদের হাতে থাকবে এবং মুসলিম বিশ্ব ফিলিস্তিনের স্বাধীনতা উদ্যাপন করবে। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এক ভিডিও প্রচার করে হিব্রু ভাষায় কথাগুলো বলেন আয়াতুল্লাহ আলি খামেনি। খবর ইরনার।

জেরুজালেম মুসলিমদের হাতে থাকবে  ঘোষনা খামেনির



ভিডিওতে দেখা যায়, ইসরাইলে হামলা করেছে ইরান। তা প্রতিহত করতে প্রতিরক্ষা ব্যবস্থা ব্যবহার করছে ইসরাইল। জেরুজালেমের আকাশে দেখা গেছে এই হামলা। 

গত ১ এপ্রিল সিরিয়ার দামেস্কে ইরানের কনস্যুলেটে হামলা চালিয়ে একজন কমান্ডারসহ ইরানের ইসলামিক বিপ্লবী গার্ড কর্পসের সাত কর্মকর্তাকে হত্যা করে ইসরাইল। 

এ হামলার জবাবে শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত ইসরাইলের ভূখ- লক্ষ্য করে তিন শতাধিক ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইরান।

ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা সফল হয়েছে বলে দাবি করেছেন ইরানের শীর্ষ সামরিক কামান্ডার মোহাম্মদ বাগারি। যদিও ইসরাইল দাবি করেছে, ইরানের ছোড়া ৯৯ শতাংশ ক্ষেপণাস্ত্রই ধ্বংস করেছে তারা।  

ইরানের সশস্ত্র বাহিনীর প্রধান মেজর জেনারেল মোহাম্মদ বাগারি বলেন, দামেস্কে ইরানের কনস্যুলেটে ইসরাইলি হামলার প্রতিক্রিয়া হিসেবে ইসরাইলে চালানো আমাদের প্রতিশোধমূলক হামলাটি সফলভাবে শেষ হয়েছে এবং আমাদের লক্ষ্য অর্জিত হয়েছে।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top