বকশীগঞ্জে প্রশ্নপত্র ফাঁসে যুবক গ্রেপ্তার, প্রধান শিক্ষকের নামে মামলা

S M Ashraful Azom
The arrest of the youth in Bakshiganj question papers
সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে এসএসসির প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে সবুজ মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় ওই যুবক সহ আরো এক প্রধান শিক্ষকের নামে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবক সবুজ মিয়া মেরুরচর ইউনিয়নের খেওয়ারচর গ্রামের ফটিক মিয়ার ছেলে।

জানা গেছে, গতকাল শনিবার বকশীগঞ্জ পৌর শহরের এনএম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষার শুরুর দুই মিনিট আগে পরীক্ষার হল থেকে বের হওয়ার সময় সবুজ মিয়াকে আটক করে তার মোবাইল জব্দ করেন ইউএন আবু হাসান সিদ্দিক। একই অভিযোগে আজাহার আলী সাজু নামে এক প্রধান শিক্ষকের মোবাইল ফোন জব্দ করা হয়। পরে কৌশলে আজাহার আলী সাজু পালিয়ে যায়। তিনি পৌর শহরের নজরুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু হাসান সিদ্দিক জানান, দুই জনের মোবাইল ফোনের ম্যাসেঞ্জারে সব গুলো পরীক্ষার প্রশ্ন পাওয়া গেছে।

প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় গ্রেপ্তারকৃত যুবক সবুজ মিয়া ও প্রধান শিক্ষক আজাহার আলী সাজুর নামে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মাসুমুল হক সিদ্দিকী।

বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন জানান , সবুজ মিয়াকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top