পুত্রের সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে পিতার মৃত্যু

S M Ashraful Azom

সেবা ডেস্কঃ জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় সড়ক দূর্ঘটনায় ছেলের গুরুতর আহতের সংবাদ শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন প্রবীন শিক্ষক আবিরুজ্জামান আক্কাস(৬৫) মাষ্টার সাহেব। তিনি  বকশীগঞ্জ এন এম উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, বকশীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও আইন সহায়তা কেন্দ্রের উপদেষ্টা ছিলেন। তাঁর মৃত্যুতে বুধবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে শোক পালনের কর্মসূচী ঘোষনা করেছেন বকশীগঞ্জ শিল্প ও বণিক সমিতি।

জানা গেছে, মঙ্গলবার  মোটরসাইকেল যোগে আবিরুজ্জামান আক্কাস মাষ্টারের ছেলে তৌহিদুর রহমান তৌহিদ বকশীগঞ্জ থেকে গন্তব্যস্থলে যাওয়ার পথে উপজেলা পরিষদের সামনে  শ্যালো ইঞ্জিন চালিত একটি  ট্রলির সঙ্গে সংঘর্ষে গুরুতর আহত হন। তাকে সাথে সাথেই বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। ছেলের এ দূর্ঘটনার শোকে আবিরুজ্জামান আক্কাস মাষ্টারও গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাঁকে দ্রুত বকশীগঞ্জ হাসপাতালে নেয়া হয়। সেই সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তাঁর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে শত শত মানুষ তাঁর বাড়ীতে ভীড় জমায়। 

বুধবার বেলা ২টায় তাঁর দীর্ঘ দিনের কর্মস্থল বকশীগঞ্জ এন এম উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

তাঁর মৃত্যুতে সেবা হট নিউজ পরিবার গভীরভাবে শোকাহত। সর্বস্তরের মানুষকে মরহুমের জানাযায় অংশ গ্রহন করার জন্য  সেবা হট নিউজ পরিবার বিশেষভাবে অনুরোধ জানাচ্ছে। সেই সাথে মরহুমের শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছে।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top