বকশীগঞ্জে শিক্ষকের অপসারণের দাবীতে সমাবেশ অনুষ্ঠিত

G M Fatiul Hafiz Babu
সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ পৌর সদর গোয়ালগাঁও জয়মনা ইছিমদ্দিন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের অপসারণ দাবী করে সমাবেশ করেছে এলাকাবাসী।

৫ আগস্ট শনিবার বিকালে পৌর সদরের গোয়ালগাঁও বাজার এলাকায় অবসি'ত জয়মনা ইছিমদ্দিন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের গণিত শিক্ষক নুরুল্যাহ রিপনের অপকর্মের দায়ে তাকে বিদ্যালয় থেকে অপসারণের জন্য ওই সমাবেশ করা হয়।
সম্প্রতি রিপন মাস্টার বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে প্রেমের ফাঁদে ফেলে বিবাহ করার অপরাধে বিদ্যালয়ের অভিভাবক ও এলাকাবাসী এমন ন্যক্কারজনক ঘটনায় প্রতিবাদমুখর হয়ে উঠে।
এনিয়ে গত বৃহস্পতিবার শিক্ষার্থী, অভিভাবক, এলাকাবাসী বিড়্গোভ মিছিল বের করে। বিড়্গোভ মিছিল শেষে তারা উপজেলা নির্বাহী অফিসারকে ওই শিক্ষকের অপসারণ দবি করে স্মারকলিপি দেয়।



এঘটনার প্রতিবাদে শনিবার বিকাল ৫ টায় ফের সমাবেশ করে এলাকাবাসী।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন কাকিলাকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হামিদুল্লাহ তালুকদার , বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদের মাস্টার, সাধারণ সম্পাদক আঃ মুন্নাফ, বকশীগঞ্জ পৌর
আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক আগা সাইয়ুম।

এসময় উপসি'ত ছিলেন উপজেলা যুবলীগ নেতা আলাল উদ্দিন, আব্দুস সাত্তার, সুজন মিয়া, আব্দুল ওয়াহাব বিএসসি, মাইনুল ইসলাম প্রমুখ। সমাবেশে সঞ্চালনা করেছেন এঞ্জেল বিএসসি

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top