চাঁদপুরের শাহরাস্তিতে আনন্দ শোভাযাত্রা

S M Ashraful Azom


রকি সাহা, চাঁদপুর প্রতিনিধি: শাহরাস্তিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর  ঐতিহাসিক ৭ই মার্চের ভাষনকে  ইউনেস্কোর “মেমোরী অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিষ্টার” এ অন্তর্ভুিক্তর মাধ্যমে বিশ্ব প্রামাণ্য হিসেবে স্বীকৃতি দেওয়ায়  উপজেলা প্রশাসন, শাহরাস্তি এর উদ্যোগে আনন্দ শোভাযাত্রা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী আয়োজন করা হয়।


এ উপলক্ষে ২৫ শে নভেম্বর শনিবার সকাল  ১০ টায় মেহার উচ্চ বিদ্যালয় মাঠ থেকে উপজেলা প্রসাশনের  সকল কর্মকর্তা-কর্মচারী , সরকারি সকল দপ্তরের  কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, ,পৌরসভা ও ইউনিয়ন থেকে সকল জনপ্রতিনিধি,বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী  , সংবাদকর্মী,স্কুল-কলেজ পড়–য়া ছাত্র ছাত্রী , তরুণ প্রজন্ম ও শিশু কিশোরদের আনন্দ উল্লাসে আনন্দ শোভাযাত্রাটি শাহরাস্তি উপজেলা পরিষদ প্রাঙ্গনে এসে শেষ হয়। আনন্দ শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ ,সহকারি কমিশনার (ভূমি ) লিটুস লরেন্স চিরান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান (মিন্টু) ।

ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top