কুড়িগ্রাম জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত
কুড়িগ্রাম জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

Kurigram District Bus-Minibus Sramik Union's inauguration ceremony was held

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান গত শনিবার সন্ধ্যায় ইউনিয়ন কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

কুড়িগ্রাম জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির সভাপতি মজিদুল ইসলাম সরদারের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সহিদুজ্জামান রাছেলের সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠান গত শনিবার সন্ধ্যায় ইউনিয়ন কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ওসমান আলী এবং বিশেষ অতিথি হিসেবে নীলফামারী জেলা মটর শ্রমিক ইউনিয়ন ও রংপুর বিভাগীয় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি আখতার হোসেন বাদল, রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়ন ও রংপুর বিভাগীয় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক এম.এ মজিদ, কুড়িগ্রাম জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা এ্যাডভোকেট জাহেদুল হক মিলু।

কুড়িগ্রাম জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে শ্রমিক নেতৃবৃন্দ সরকারের কাছে শ্রমিক বান্ধব আইন ও নীতিমালা বাস্তবায়নের দাবী জানায়। পরে সংগঠনের শ্রমিকের মৃত্যু দাবীর টাকা ও সংগঠনের শ্রমিকের কন্যার বিবাহের দাবীর টাকা হিসেবে বিভিন্ন শ্রমিক পরিবারে প্রায় ৩ লক্ষ টাকার অনুদান চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে স্থানীয় সংগীত শিল্পীরা নৃত্য ও গান পরিবেশন করে উপস্থিত দর্শকদের বিনোদন দেয়।


,