সাপাহারে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ উদযাপন

S M Ashraful Azom
0
Supervision of animal resources service week celebrations
গোলাপ খন্দকার, নওগাঁ প্রতিনিধি: “বাড়াবো প্রাণিজ আমিষ গড়বো দেশ, স্বাস্থ্য মেধা সমৃদ্বির বাংলাদেশ” এই স্লোগাণ কে সামনে রেখে নওগাঁর সাপাহারে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের উদ্যোগে সোমবার বেলা সাড়ে ১১ঘটিকার সময় উপজেলা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডা: সাইফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য পদান করেন উপজেলা নির্বাহী অফিসার ফাহাদ পারভেজ বসুনীয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহেদ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদা পারভীন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার আলহাজ্ব সোলাইমান আলী প্রমুখ।

এ সময় সেখানে উপজেলা পরষিদের বিভিন্ন দপ্তরের অফিসার,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রাণি সম্পদ দপ্তরের অফিসার সহ খামারীগণ উপস্থিত ছিলেন।

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top