বকশীগঞ্জে নিম্নমানের চাল নিয়ে উপজেলা সমন্বয় সভায় চেয়ারম্যানদের ক্ষোভ
বকশীগঞ্জে নিম্নমানের চাল নিয়ে উপজেলা সমন্বয় সভায় চেয়ারম্যানদের ক্ষোভ

 coordination meeting with low-quality rice in Bakshiganj
বকশীগঞ্জ(জামালপুর)সংবাদদাতা: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় ক্ষোভ প্রকাশ করেছে ইউপি চেয়ারম্যানরা। বিভিন্ন সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধাভোগীদের মাঝে নিম্ন মানের চাল সরবরাহ করায় তারা অসন্তোষ ও ক্ষোভ প্রকাশ করা হয়।

২৫ জানুয়ারী বৃহস্পতিবার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সমন্বয় সভায় বগারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু তার বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে বলেন, বকশীগঞ্জ খাদ্য গুদাম থেকে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ভিজিএফ ও দুস্থ মাতাদের জন্য ভিজিডির কর্মসূচির সুবিধাভাগীদের যে চাল দেয়া হয় তা খুবই নিম্ন মানের ।

এই চাল খাওয়ার উপযোগী নয় বলেও তিনি ওই সভায় জানান। এসব নিম্ন মানের চাল পেয়ে সুবিধাভোগীর অনেকেই ফেরত দিয়েছেও বলেও জানানো হয়। এসময় ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল, নিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার ও সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ওই বক্তব্যের সমর্থন জানান।

বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচুর বক্তব্যের পর উপজেলা খাদ্য কর্মকর্তা শাহীনা বেগম সভায় জানান, খাদ্য গুদামে চাল লোড করার সময় আমি না থাকায় হইত এই সমস্যা গুলো হচ্ছে। তবে এখন থেকে নিয়মিত তদারকি করব।

সভায় উপজেলা দুই ভাইস চেয়ারম্যান, প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রা উপস্থিত ছিলেন।

,