রংপুর আনন্দনগরে আনসার ও ভিডিপি’র বনভোজন ২০১৮ অনুষ্ঠিত
রংপুর আনন্দনগরে আনসার ও ভিডিপি’র বনভোজন ২০১৮ অনুষ্ঠিত

Ansar and VDP held at Rangpur Anandnagar

গোলাম মোস্তফা রাঙ্গা: কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র উদ্যোগে পিআরএল-এ গমনকারী কর্মকর্তা ও কর্মচারীদের বিদায় উপলক্ষে রংপুরের পীরগঞ্জের পিকনিক স্পট আনন্দনগরে ০৯ ফেব্রুয়ারি শুক্রবার বনভোজন-১৮ অনুষ্ঠিত হয়। পিআরএল গমনকারী ০৪ জন কর্মকর্তা ও কর্মচারীকে বিদায়ী স্মারক হিসেবে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন কুড়িগ্রাম জেলার জেলা কমান্ড্যান্ট মো. এফতেখারুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন নাগেশ্বরী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, কুড়িগ্রাম সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুভাষ চন্দ্র, রাজিবপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. আব্দুল হামিদ, উলিপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. সোলায়মান হোসেন, কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, কুড়িগ্রাম সদর উপজেলা প্রশিক্ষক শান্তি রাণী, ভুরুঙ্গমারী উপজেলা প্রশিক্ষক হরিদাশী, উপজেলা প্রশিক্ষক শরিফুল ইসলাম, রাজারহাট উপজেলা প্রশিক্ষক মোছা. সাজেদা খাতুন, উপজেলা প্রশিক্ষক মো. জিয়াউর রহমান, নাগেশ্বরী উপজেলা প্রশিক্ষক এরশাদুজ্জামান, উলপুরে উপজেলা প্রশিক্ষক মোকতার হোসেন, চিলমারীর উপজেলা প্রশিক্ষক ওবাইদুর রহমান, রৌমারীর উপজেলা প্রশিক্ষিকা যোবেদা খাতুন, উপজেলা প্রশিক্ষক রুহুল আমিন, মনিটরিং মাঠকর্মী মজাহারুল ইসলাম, ব্যাটালিয়ন আনসার মো. সাজেদুর রহমান, মহিলা আনসার আবু হেনা সিদ্দিকা, অফিস সহায়ক মো. হযরত বেলাল ও নিরাপত্তা প্রহরী তাছির উদ্দিনসহ আরো অনেকেই।

পিআরএল-এ গমনকারী কর্মকর্তা-কর্মচারীগণ হলেন ভুরুঙ্গামারীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শ্রী কল্যাণ কুমার সান্যাল, রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামান সরকার এবং রৌমারীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. আব্দার হোসেন এবং  কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি দপ্তরের অফিস সহায়ক মো. দেলওয়ার হোসেন।

এসময় সাংস্কৃতিক অনুষ্ঠান, বয়স ও পদবী ভিত্তিক বিভিন্ন প্রকার খেলাধুলা, র‌্যাফেল ড্র-এর ব্যবস্থা করা হয়।

বনভোজনে অংশগ্রহণকারী কর্মকর্তা-কর্মচারীদের অনেকেই সুখানুভুতি প্রকাশ করে বলেন, সমস্ত চাকুরী জীবনে এই প্রথম ব্যতিক্রম ধরণের একটি অনুষ্ঠান দেখলাম এবং অংশগ্রহণ করলাম। এ ধরণের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে সত্যিই খুব ভাল লাগছে। প্রতি বছরে এধরণের অনুষ্ঠানের আয়োজন করা হলে কর্মব্যস্ত জীবনে ক্লান্তি দূর হয়।

একইভাবে ০২ ফেব্রুয়ারি রংপুরের অপর পিকনিক স্পট ভিন্নজগৎ-এ গাইবান্ধার গোবিন্দগঞ্জের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. মজিবুর রহমানের পিআরএল-এ উপলক্ষে গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি কার্যালয়াধীন জেলা ও উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও কর্মচারীর বনভোজন/১৮ ও পিআরএলজনিতর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

, ,