বকশীগঞ্জে রাস্তার পাশে বালু উত্তোলন করায় ড্রেজার মেশিন জব্দ!

S M Ashraful Azom
Baksiganj sealed the sand on the street seized the dredger

সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে রাস্তার পাশে একটি পুকুর থেকে বালু উত্তোলন করায় ড্রেজার মেশিন, পাইপ ও অন্যান্য যন্ত্রাংশ জব্দ করেছে পুলিশ। শনিবার বিকালে সাধুরপাড়া ইউনিয়নের আড় ঘাটিয়া পাড়া গ্রাম থেকে জব্দ করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত ড্রেজার মেশিনের মালিক ও কর্মচারীরা পালিয়ে যায়।

জানা গেছে, নঈম মিয়ার বাজার হতে দাসের হাট বাজার পর্যন্ত রাস্তার সাধুরপাড়া ইউনিয়নের আড় ঘাটিয়া পাড়া গ্রামের রাস্তা ঘেষে জামিউল ইসলামের পুকুরে কয়েক দিন ধরে ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন করা হচ্ছে। বালু উত্তোলন করে পাশের রাস্তাটিতে পাকাকরণের কাজ করা হচ্ছে।

বালু উত্তোলনের ফলে রাস্তাটি চরম ঝুঁকির মধ্যে পড়েছে। বিষয়টি সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নজরে এলে তিনি শনিবার বিকালে পুলিশের সহযোগিতায় ড্রেজার মেশিন , পাইপ ও অন্যান্য যন্ত্রাংশ জব্দ করেন থানায় হস্তান্তর করেন।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু জানান,রাস্তা ঘেঁষে বালু উত্তোলনের ফলে রাস্তাটি ভেঙে যাওয়ার উপক্রম হয়েছে। একই সঙ্গে ড্রেজার মেশিনের বিকট শব্দে স্থানীয় এলাকাবাসীর সমস্যার সৃষ্টি হয়েছে। তাই বালু উত্তোলন বন্ধ করে দেয়া হয়েছে।

বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, রাস্তা নষ্ট করার দায়ে ড্রেজার মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

 -

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top