বকশীগঞ্জে সাব রেজিস্ট্রি অফিসের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন

S M Ashraful Azom
      উপজেলা প্রশাসনে ক্ষোভ
বকশীগঞ্জে সাব রেজিস্ট্রি অফিসের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে পল্লী বিদ্যুত সমিতি
Electricity disconnected at the Sub-Registry office in Bakshiganj

সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ সাব রেজিস্ট্রি দপ্তরের (জমি নিবন্ধন) বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে পল্লী বিদ্যুত সমিতি। জামালপুর পল্লী বিদ্যুত সমিতির বকশীগঞ্জ জোনাল অফিসের উপ মহাব্যবস্থাপক ( ডিজিএম ) মো. আখতারুজ্জামানের নির্দেশে গতকাল বুধবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত সাব রেজিস্ট্রি দপ্তরের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে দেয় বিদ্যুত শ্রমিকরা। এনিয়ে উপজেলা প্রশাসনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। একই সঙ্গে ওই দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের কাজের ব্যাঘাত ঘটছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বকশীগঞ্জ সাব রেজিস্ট্রি দপ্তরের বিদ্যুত বিল বকেয়া থাকার কারণ দেখিয়ে বকশীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির টেকনিশিয়ানরা বুধবার সকালে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। পল্লী বিদ্যুৎ সমিতির দাবিকৃত ২১ হাজার টাকা পরিশোধ না করায় ওই সংযোগটি কেটে দেয়া হয়। বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করা হবে এরকম কোন  নোটিশ না দিয়ে হঠাৎ করে সংযোগ কেটে দেয়ায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে কর্মকর্তা, কর্মচারীদের । তাদেরকে গরমের মধ্যে কাজ করতে দেখা গেছে। গুরুত্বপূর্ণ এই সরকারি দপ্তরে সংযোগ বিচ্ছিন্নের ঘটনায় হতবাক হয়েছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তারাও। তারা  বকশীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম আখতারুজ্জামানের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলেছেন।


এ বিষয়ে বকশীগঞ্জ সাব রেজিস্ট্রি দপ্তরের সাব রেজিস্টার মো. জাকির হোসেন বলেন, আমাদের কোন নোটিশ না দিয়ে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করায় চরম হতবাক হয়েছি।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু হাসান সিদ্দিক জানান, উপজেলা পরিষদের ভেতরে একটি দপ্তরের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করাটা মোটেও উচিত হয় নি। বকশীগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির ডিজিএমের এমন কর্মকান্ডে হতবাক ও ক্ষোভ প্রকাশ করেন তিনি।

তবে পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম মো. আখতারুজ্জামান বলেন, সাব রেজিস্ট্রি দপ্তরের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে কিনা খোঁজ নিয়ে আপনাদের জানাবো।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top