কুড়িগ্রামে আনসার ও ভিডিপি’র মোবাইল ফোন মেরামত প্রশিক্ষণ কোর্স উদ্বোধন

S M Ashraful Azom
Repair Course of Ansar and VDP inaugurated in Kurigram

গোলাম মোস্তফা রাঙ্গা।। ১ মার্চ বৃহস্পতিবার সকাল ১০টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র-এ ৭০দিন মেয়াদি ৪র্থ ধাপ মোবাইল ফোন সেট মেরামত ও রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ (পুরুষ) কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মো. এফতেখারুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাগেশ্বরী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, রাজারহাটের উপজেলা প্রশিক্ষক ও প্রশিক্ষণ কর্মকর্তা মো. জিয়াউর রহমান, ব্যাটালিয়নের এপিসি মো. দেলোয়ার হোসেন, মনিটরিং মাঠকর্মী মজাহারুল ইসলাম, প্রশিক্ষণ কোর্সের প্রধান শিক্ষক এমদাদুল হক ওয়াব এবং মিজানুর রহমান।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা।
Mobile Phone Repair Course of Ansar and VDP inaugurated


৭০দিন মেয়াদি প্রশিক্ষণটি ২৫ ফেব্রুয়ারি অক্টোবর শুরু হয়। গাইবান্ধার ৬ জন ও নীলফামারীর ০৬, লালমনিরহাটের ০৬ জন এবং কুড়িগ্রামের ০৬ জনসহ মোট ২৪ জন ভিডিপি পুরুষ সদস্য উক্ত প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি চলমান বেসিক কম্পিউটার প্রশিক্ষণ কোর্স পরিদর্শন করেন। এরপর ২১ দিন মেয়াদী জেলাভিত্তিক অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণের প্রশিক্ষণার্থী বাছাই কার্যক্রমও পরিদর্শন করেন।

আগামী ৩ মার্চ হতে অনুষ্ঠিতব্য উক্ত প্রশিক্ষণে কুড়িগ্রাম জেলার ৯টি উপজেলা ৯০ জন উক্ত প্রশিক্ষণটি গ্রহণ করবেন।

ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top