"শেখ হাসিনার উক্তি, বাঙ্গালির শক্তি" বইয়ের মোড়ক উন্মোচন

S M Ashraful Azom
Sheikh Hasina's speech, power of Bengalis" book
মোঃ রুবেল আহমদ, সিলেট থেকেঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১১৪টি উক্তি নিয়ে শেখ হাসিনার উক্তি, বাঙ্গালির শক্তি-এর মোড়ক উন্মোচন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সিলেটের হোটেল সুপ্রিম এ বইটির মোড়ক উন্মোচন করা হয়।

আয়োজিত মোড়ক উন্মোচনে শাহ্ খুররম ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে এবং প্রভাষক রনদ্বীপ চৌধুরী লিংকন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, বাংলাদেশের মধ্যে সর্বপ্রথম প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিগত দিনের কর্মকান্ডের ১১৪টি উক্তি ও প্রধান মন্ত্রীর ১১৪টি ছবি নিয়ে সিলেটের উদীয়মান লেখক অমিতাভ চক্রবর্তী রনি যে বইটি সূচনা করেছে তা বাংলাদেশের ইতিহাসে একটি উজ্জল দৃষ্টান্ত স্থাপন করবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও দৈনিক শুভ প্রতিনিদিনের প্রধান সম্পাদক লিয়াকত শাহ ফরিদী, মেট্রোপলিটন ল’ কলেজের ভাইস প্রিন্সিপাল ড. এম. শহীদুল ইসলাম এডভোকেট, সম্মানীত অতিথির বক্তব্য রাখেন হৃদয় ৭১’র ফাউন্ডেশনের চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী উজ্জল, ৮নং কালিঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা, বৈশাখী টেলিভিশনের সিলেট ব্যুরো মাইনুল হাসান টিটু।


অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাহমুদ শিকদার ও গীতা পাঠ করেন রন্টু বৈষ্ণব এবং স্বাগত বক্তব্য রাখেন শুভন রায়। কবিতা আবৃত্তি করেন হিফজুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন সাংবাদিক আবু ফয়ছল, নিখিল চন্দ্র, বিকাশ দাস, মোঃ রুবেল আহমদ, মিসবাহ উদ্দিন, কামাল হোসেন।

অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিকাশ দাস, সাব্বির আহমদ তালুকদার, সামন্ত ধর, লক্ষণ রায়, আব্দুর রহমান, শহীদুল ইসলাম অপু, শহীদুর রহমান বাবলু, মোঃ তাজ উদ্দিন, এম মাহমুদ আলী, মোমিন হোসেন সাকিব, স্বরূপ হালদার, মামুন আহমদ, এহসানুল হক শুভ, আফসার আহমদ প্রমুখ।

ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top