সিলেটের শাহ খুররম ডিগ্রি কলেজে বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

S M Ashraful Azom
Sylhet Shah Khurram Degree College held a farewell ceremony

সিলেট প্রতিনিধি: সিলেট সদর উপজেলার শাহ খুররম ডিগ্রি কলেজের এইচ. এস. সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল মঙ্গলবার কলেজের হলরুমে অনুষ্ঠিত হয় ।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মো: জাকির হোসেনের সভাপতিত্বে ও প্রভাষক আফজাল হোসেনের সঞ্চলনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক কমর উদ্দিন, সহকারী অধ্যাপক আব্দুর শহীদ, প্রভাষক আমিনুল হক, ক্রিড়া শিক্ষক সফিক মিয়া।


এছাড়া কলেজের বিভিন্ন বিভাগের সহযোগী, সহকারী অধ্যাপক, প্রভাষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্টানে দোয়া মাহফিল পরিচালনা করেন ক্বাশিম উলুম্ হযরত শাহজালাল রহঃ দরগাহ মাদরাসার শায়খুল হাদিস হযরত মাওলানা মুহিব্বুল হক।

অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যে বলেন, আজকের ছাত্র-ছাত্রীরাই আগামী দিনের জাতির ভবিষ্যৎ। তোমাদেরকে ভাল করে পড়াশোনা ও ভাল ফলাফল করতে হবে। কারন তোমাদের মধ্য থেকে অনেকেই রাষ্ট্রের উচ্চ পর্যায়ে যাবে। তবে তোমাদেরকে শুধু ভাল ফলাফল করলেই হবে না নীতিবান, আদর্শবান ও ইতিবাচক মানসিকতার মানুষ হতে হবে। তাহলেই পরিবার, সমাজ, দেশ ও জাতি উপকৃত হবে। জীবন যুদ্ধে তোমরা এগিয়ে যাও এই প্রত্যাশা করি। অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের মধ্যে পরীক্ষা উপকরন দেওয়া হয়।

ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top