শেরপুরের শ্রীবরদীতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত
শেরপুরের শ্রীবরদীতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত


The great freedom day celebrated in Sherpur Sivradi

ফরিদ আহম্মেদ রুবেল, শ্রীবরদী প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে শ্রীবরদীতে পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবস।

২৬ মার্চ সোমবার সকাল ৫টা ৫৮ মিনিটে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন  শ্রীবরদী-ঝিনাইগাতী  আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক এমপি ও উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর।
পৌরসভার পক্ষ থেকে পৌর মেয়র আবু সাইদ পুষ্পস্তবক অর্পণ করেন।
The great freedom day celebrated
পর্যায়ক্রমে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় নেতাকর্মীসহ পুষ্পস্তবক অর্পণ করেন সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন ও বিভিন্ন দলসহ সামাজিক সংগঠন।

সোমবার প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের অন্যান্য কার্যক্রম শুরু করা হয়। সকাল ৭টায় শহীদদের মাজার জিয়ারত। সকাল সাড়ে ৭-৩০ মিনিটে শ্রীবরদী সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এসময় মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ভিডিবি, বাংলাদেশ স্কাউট গার্লস গাইড ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ ও শরীর চর্চা কসরত প্রদর্শন করা হয়। পরে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

আরও পড়ুনঃ শেরপুরের শ্রীবরদী তে গণহত্যা দিবস উদযাপিত

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুপুর ১২টায় শহীদ শাহ্ মুতাসিম বিল্লাহ্ খুররম বীর বিক্রম স্মৃতি অডিটরিয়ামে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিকাল ৩টায় এমএনবিপি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতা। বিকালে উপজেলা পরিষদ চত্বরে প্রীতি ফুটবল টুর্নামেন্ট এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 -

,