র‌্যাবের ক্রসফায়ারে শিশু ধর্ষণকারী বঁশখালীর আব্দুল হাকিম মিন্টু নিহত!

RAB crossfire child rapist Banshkhali Abdul Hakim Mintu dead
শিশু ধর্ষণকারী বঁশখালীর আব্দুল হাকিম মিন্টু

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আব্দুল হাকিম মিন্টু (৩০) নামে ধর্ষণ মামলার এক আসামি নিহত হয়েছে। গতকাল রাতে বাঁশখালী-পেকুয়া এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে র‌্যাবের গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে আব্দুল হাকিমের লাশ উদ্ধার করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, সোমবার রাতে বাঁশখালী-পেকুয়া এলাকায় সন্ত্রাসীদের সঙ্গে র‌্যাবের গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থলে আব্দুল হাকিমের লাশ পাওয়া যায়। সে ধর্ষণ মামলার আসামি।
এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড গুলি ও ২টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।


গত ১৮ এপ্রিল আব্দুল হাকিম বাঁশখালীর শেখেরখীল ইউনিয়নের ৩নংওয়ার্ডের টেকপাড়া এলাকায় ১০ বছর বয়সী আয়শা আক্তার ছদ্মনামের এক শিশু কন্যাকে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া যায়। ধর্ষণের শিকার ওই শিশুটি শেখেরখীল ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৩য় শ্রেনীর ছাত্রী।
আরও পড়ুন>>নিবন্ধনের জন্য নির্বাচন কমিশনে বাংলাদেশ কংগ্রেস'র সংশোধিত আবেদন
এ ঘটনায় গত ২১ এপ্রিল শিশুটির বাবা বাঁশখালী থানায় মামলা দায়ের করেন। এজহারে উল্লেখ করা হয়, গত ১৮ এপ্রিল বুধবার ওই ছাত্রী বাড়ীর পার্শ্ববর্তী ধান ক্ষেতে ঘাস কাটতে যায়। ধানক্ষেতের আশেপাশে কেউ না থাকায় নির্জন স্থান পেয়ে একই এলাকার শামশুল আলমের পুত্র আবদুল হাকিম প্রঃ মিন্টু (৩০) ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষন করে। পরে মেয়েটির চিৎকার শুনে লোকজন জড়ো হলে ধর্ষক হাকিম গা ঢাকা দিয়ে পালিয়ে যায়।



, , , , ,
themeforestthemeforest