“নির্বাচনে আনসার ও ভিডিপি’র ভূমিকা গুরুত্বপূর্ণ”: জেলা প্রশাসক, কুড়িগ্রাম

S M Ashraful Azom

“নির্বাচনে আনসার ও ভিডিপি’র ভূমিকা গুরুত্বপূর্ণ”: জেলা প্রশাসক, কুড়িগ্রাম

VDP-in-the-election-is-important-Deputy-Commissioner-Kurigram

গোলাম মোস্তফা রাঙ্গা: ০২ এপ্রিল সোমবার দুপুর ১২টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় মাঠে অনুষ্ঠিত ৩দিন মেয়াদী উপজেলা আনসার কোম্পানি (পুরুষ) নির্বাচন ব্যবস্থাপনা প্রশিক্ষণের সমাপনী দিবসে অতিথি বক্তা হিসাবে বক্তব্য প্রদান কালে কুড়িগ্রামের জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন বলেন, “নির্বাচনে আনসার ও ভিডিপি’র সদস্যগণ অত্যান্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন”।

আগামী নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে দায়িত্ব পালনের লক্ষ্যে ৩১ মার্চ কুড়িগ্রাম সদর উপজেলার ১১৫জন আনসার ও ভিডিপি সদস্য নিয়ে এ প্রশিক্ষণ শুরু হয়। প্রশিক্ষণে বিভিন্ন দিবসে অতিথি বক্তা হিসাবে বক্তব্য প্রদান করেন কুড়িগ্রাম সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো. ময়নুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম রাখিব, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক উলিপুর শাখার ব্যবস্থাপক আবু সালেহ মো. বায়েজীদ হোসাইন।

আরও পড়ুনঃ প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার

সমাপনি অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাগেশ্বরী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুভাস চন্দ্র বর্মন, উপজেলা প্রশিক্ষিকা শান্তি রাণী, উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, রাজারহাটের উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান ।


অনুষ্ঠানটি পরিচালনা করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা। প্রশিক্ষণটি ১২টি ধাপে অনুষ্ঠিত হবে। নয়টি উপজেলা হতে ১০৩৫ পুরুষ সদস্য এবং ২৩০জন মহিলা সদস্যা প্রশিক্ষণ গ্রহণ করবেন।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top