SebaBanner

হোম
কুড়িগ্রামে আনসার ও ভিডিপি’র নবনির্মিত ডাইনিং রুমের শুভ উদ্বোধন

nauguration of newly built Dining Room of Ansar

গোলাম মোস্তফা রাঙ্গা: ১৯ এপ্রিল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় কুড়িগ্রাম আনসার ও ভিডিপি কার্যালয়ে প্রশিক্ষণার্থীদের জন্য নবনির্মিত ডাইনিং রুমের শুভ উদ্বোধন করেন আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জ পরিচালক কাজী সাখাওয়াত হোসেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার জেলা কমান্ড্যান্ট মো. এফতেখারুল ইসলাম, নাগেশ্বরীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুভাষ চন্দ্র, কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, রৌমারী উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা মোছা. নুরজাহান, রাজারহাটের উপজেলা প্রশিক্ষক মো. জিয়াউর রহমান, কুড়িগ্রাম সদরের উপজেলা প্রশিক্ষিকা শান্তি রাণী, উপজেলা প্রশিক্ষক মো. মাইদুল ইসলাম মুরাদ, ব্যাটালিয়ন পিসি জুলহাস, মহিলা আনসার আবু হেনা সিদ্দিকা, নিরাপত্তা প্রহরী তাছিরসহ অন্যান্য ব্যাটালিয়ন সদস্য ও প্রশিক্ষণার্থীবৃন্দ।
আরও পড়ুন>>সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা দিতে পারে আওয়ামী সরকার

এসময় তিনি নবনির্মিত নামাজঘর, ক্যান্টিন ও বান্ডারি দেওয়ালসহ অন্যান্য স্থাপনা পরিদর্শন করেন। সবশেষে তিনি চলমান ১৪দিন মেয়াদী বন্যাজনিত দুর্যোগ ব্যবস্থপনা প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন এবং প্রশিক্ষণার্থীদের উদ্দ্যেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।




, , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search