SebaBanner

হোম
রাতের অাঁধারে মাটি চাপা পড়ে বাঁশখালীতে এক শ্রমিকের মৃত্যু

রাতের অাঁধারে মাটি চাপা পড়ে বাঁশখালীতে এক শ্রমিকের মৃত্যু

শিব্বির আহমদ রানা, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের মিনজীরতলা ৭নং ওয়ার্ডে জলকদর খালের উপর রাতের আঁধারে মৎস্য ঘের করার জন্য সুইচ গেইট বন্ধ করে কাজ করা অবস্হায় মাটি চাপা পড়ে ঘটনাস্থলে এক শ্রমিকের মৃত্য খবর পাওয়া গেছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, সরল ইউপির জলকদর খালের উপর (১৬ মে) বুধবার রাতের আঁধারে বিএনপি সমর্তক স্থানীয় সাবেক এক ইউপি সদস্য ও তার অপরাপর সহযোগী এক সিন্ডিকেটর যৌথ উদ্যোগে লবন মাঠ ভরট করে জলকদর খালের বেড়িবাঁধেরর উপর বহু বৎসর যাবৎ থাকা সংযোগ খালের সুইচ গেইটের দরজা বন্ধ করে স্কেলেভেটর ধারা মাঠি কেটে মৎস্য প্রজেক্ট করতে গেলে সেখানে কর্মরত উত্তর মিনজিরতলা ৬ নং ওয়ার্ডের মৃত আব্দুল ওয়াদুদের পুত্র আহমদ ছফা প্রকাশ কালু (৪৭) নামে এক শ্রমিকের মৃত্য হয়। অনেকেই ধরনা করেছেন বেড়িবাঁধের সুইচ গেইটের দরজা বন্ধ করে সেখানে ছোট নাসি (কালভার্ট) বসাতে গিয়ে দুই পাশের মাটি চাপা পড়ে হয়তো মৃত্যু হয়েছে বলে অনেকেই ধারনা করেছেন। তবে কি কারনে মৃত্যু হয়েছে তা নিয়ে সাধারন মানুষের মাঝে বিভিন্ন কৌতূহলের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরীকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আমি তো এলাকায় ছিলাম না, কি কারনে মারা গেছে তা খোঁজখবর নিয়ে বিস্তারিত জানাবো।

বাঁশখালী থানার সেকেন্ড অফিসার এস আই সুজন সিকদার জানান,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি, তবে কি কারণে মারা গেছে তা যাচাই বাচাই করে লাশ স্থানান্তর প্রক্রিয়া সম্পন্ন করা হবে। লাশের পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ করা হয়নি বলেও তিনি জানান।




, , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search