অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক পুরস্কার বিতরণী সভা
অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক পুরস্কার বিতরণী সভা

অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক পুরস্কার বিতরণী সভা
পালাখাল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
রকি সাহা: ক্যাপশন :কচুয়া উপজেলার পালাখাল উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে এ উপলক্ষে আয়োজিত সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল খালেক দেওয়ানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একমাত্র শিক্ষাই হচ্ছে উপরে উঠার সিঁড়ি। সুশিক্ষা ও জ্ঞান-বিজ্ঞান ভিত্তিক পড়ালেখা অর্জনের মাধ্যমে শিক্ষার্থীদের দেশ সেবা এগিয়ে যেতে হবে। তিনি আরো বলেন, পালাখাল উচ্চ বিদ্যালয় একটি ঐতিহ্যবাহী বিদ্যালয়। এ বিদ্যালয় আরো একটি চার তলা বিশিষ্ট হলুদ একাডেমিক ভবন নির্মান করা হবে। এসময় তিনি অনুষ্ঠানে উপস্থিত থাকা পালাখালের সুর্য সন্তান ড. সেলিম মাহমুদ কে অভিভন্দন জানিয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।



পালাখাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহীদ উল্যাহ পাটওয়ারী ও পালাখাল ফাতেমা আইডিয়াল একাডেমির প্রধান শিক্ষক মোঃ কবির হোসেনের যৌথ পরিচালনায় সমাবেশে বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশন ট্রাইবুনালের চেয়ারম্যান ও কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ইউপি চেয়ারম্যান মোঃ ইমাম হোসেন সোহাগ,যুদ্ধকালীন কামন্ডার আব্দুর রশিদ পাঠান,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ, সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল,সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয় সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী সহ এলাকার বিভিন্ন শ্রেনির পর্যায়ের লোক উপস্থিত ছিলেন।