রমজান উপলক্ষে দুঃস্থ ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

রমজান উপলক্ষে দুঃস্থ ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

রকি সাহা :চাঁদপুরের শাহরাস্তিতে পবিত্র মাহে রমজান উপলক্ষে দুঃস্থ ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন শাহরাস্তি উপজেলা শাখার উদ্যোগে ১৬ মে বুধবার সকাল ৮ টায় স্থানীয় কার্যালয়ে এ কর্মসূচী পালিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর-৫ (হাজিগঞ্জ-শাহরাস্তি) আসনে বাংলাদেশ জামায়াতে ইসলামী মনোনীত প্রার্থী, শাহরাস্তি উপজেলা জামায়াত আমীর ও ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাওঃ মোঃ আবুল হোসাইন। উপজেলা শ্রমিক কল্যান ফেডারেশন সভাপতি শেখ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাহরাস্তি পৌরসভা জামায়াত সভাপতি মাওঃ মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক এম এস আলম ও উপজেলা শ্রমিক কল্যান ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ আলম পাইলট প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাহে রমজান সংযমের মাস। এ মাসেই নাজিল হয়েছে মানবতার সংবিধান মহাগ্রন্থ আল কোরআন। একমাত্র কোরআন নির্দেশিত শাসন ব্যবস্থা তথা আল্লাহর আইনই পারে গরীব ও অসহায়দের অধিকার শতভাগ নিশ্চিত করতে। ক্ষুধিত-ব্যথিত ও নিষ্পেষিত মানুষের অধিকার প্রতিষ্ঠায় আল্লাহর আইন ও সৎ লোকের শাসনের বিকল্প নাই। তিনি দুঃস্থ ও অসহায়দের সহযোগিতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।




, , ,
themeforestthemeforest