পূর্ব পুইছড়ি জ্ঞান চর্চ্চা পাঠাগার এর ইফতার ও মতবিনিময় সভা

পূর্ব পুইছড়ি জ্ঞান চর্চ্চা পাঠাগার এর ইফতার ও মতবিনিময় সভা
ইফতার ও মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখছেন শিব্বির আহমেদ রানা

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের পুইছড়ি ছাত্র ঐক্য পরিষদের আয়োজনে ১৪ জুন বৃহস্পতিবার পূর্ব পুইছড়ি ছালমা চৌধুরী বাজার সংলগ্ন পাঠাগার চত্বরে পুইছড়ি জ্ঞান চর্চ্চা পাঠাগারের ইফতার মাহ্ফিল ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক হেলাল উদ্দীন আবির এর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শাহাদাত ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন সার্ক মানবাধিকার সংগঠনের বাঁশখালী উপজেলার সভাপতি আরিফুর রহমান সুজন।

বিশেষ অথিতি ছিলেন এডভোকেট মনিরুল আলম চৌধুরী, প্রফেসর মো. এমরান, সাংবাদিক শিব্বির আহমদ রানা, ফোরকান উদ্দীন এলাহী, শফিউল কাদের চৌধুরী, রায়হান সোবহান প্রমূখ।

ইফতার মাহ্ফিল ও আলোচনা সভায় বক্তারা বলেন, কোন জাতীকে ধ্বংস করতে হলে প্রথমে ধ্বংস করতে হবে তাদের সাহিত্য ও সংস্কৃতিকে। সাহিত্যকে জিইয়ে রাখার জন্য পাঠাগারের বিকল্প নাই।

পুইছড়ি জ্ঞান চর্চ্চা পাঠাগার এমন একটি প্রতিষ্টান যেখানে মানুষ অনায়াসে জ্ঞান চর্চ্চা করার সুযোগ পাবে। তরুণ প্রজন্মের হাত ধরে এগিয়ে যাবে পুইছড়ি ততা বাঁশখালী জনপদ। যেখানে তরুণ প্রজন্ম মাদকাসক্ত, ইয়াবার মরণ চোবলে নিমর্জ্জিত সেখানে এ অঞ্চলের তরুণ প্রজন্মের জ্ঞান চর্চ্চা পাঠাগার সমাজে আলো দেখাবে। সমাজের অন্ধাকার দূরীভূত করবে। বিশ্বকে জানতে, জানাতে, সামাজিক সেতুবন্ধন স্থাপন করতে সহায়তা করবে এ সংগঠন। উপস্থিত বক্তারা সংগঠনের উত্তোরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, শামীম উল্লাহ আদিল, শাহাদাত হোসেন, জমির উদ্দিন সরকার, শাহাদত কবির আবতাহি, আব্দুল্লাহ বাবর সহ প্রমূখ।




,
themeforestthemeforest

ছবি কথা বলে