SebaBanner

আজ*

হোম
চট্টগ্রামস্থ বাঁশখালী জাতীয়তাবাদী ছাত্রযুব ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চট্টগ্রামস্থ বাঁশখালী জাতীয়তাবাদী ছাত্রযুব ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রাম শহরে অবস্থান রত জাতীয়তাবাদী সংস্কৃতিমনা প্রাক্তন ছাত্রনেতৃবৃন্দ এবং নগরীর বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া বর্তমান ছাত্র নেতাদের সমন্বয়ে চট্টগ্রামস্থ বাঁশখালী জাতীয়তাবাদী ছাত্রযুব ঐক্য পরিষদ নামে একটি সংগঠন আত্মপ্রকাশের লক্ষ্যে এক মতবিনিময় সভা ৩০ জুন শনিবার নগরীর লা-গেন্ডোলা রেস্টুরেন্টে প্রাক্তন ছাত্রনেতা শওকত ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠিত সভায় সংগঠনের গতিশীল কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে প্রাক্তন ছাত্রনেতা শওকত ওসমানকে সভাপতি ও জাহেদুল হক জাহেদ কে সাধারণ সম্পাদক করে একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়। 

ছাত্রনেতা প্রকৌশলী সঞ্জয় চক্রবর্তী মানিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নবগঠিত প্রস্তুতি কমিটির সভাপতি শওকত ওসমান, সাধারণ সম্পাদক জাহেদুল হক জাহেদ, এডভোকেট কাজী মুফিজুর রহমান, মোহাম্মদ ছসীর, দৌলত আকবর, মোহাম্মদ আমির হোসেন, রাসেল চৌধুরী, ছরওয়ার কামাল, মাহামুদুল ইসলাম, আবদুস সবুর, শোয়াইবুল ইসলাম, মোজাম্মেল হক, শহিদুল হক কাইছার বাদশা, আবদুল আল মুমিন, নুর মোহাম্মদ নুরু, আইয়ূব, মো. সাইদুর রশিদ, শহিদুল ইসলাম, ফরহাদ হোসেন আসিফ প্রমূখ।


,