বাঁশখালী ফাউন্ডেশন চট্টগ্রাম’র ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাঁশখালী ফাউন্ডেশন চট্টগ্রাম’র ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: বাঁশখালী ফাউন্ডেশন চট্টগ্রাম’র উপদেষ্টা ও নির্বাহী পরিষদের যৌথ সভা ও ইফতার মাহফিল নগরীর ওয়েলপার্ক হল রুমে সম্পন্ন হয়েছে। 

অধ্যাপক মোহাম্মদ খালেদুর রহমানের সঞ্চালনায়, মোহাম্মদ গোফরানের পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া ইফতার পূর্ববর্তী যৌথ সভায় সভাপতিত্ব করেন বাঁশখালী ফাউন্ডেশন চট্টগ্রাম’র সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ নুরুল আমিন। 

সভায় ফাউন্ডেশনের নিয়মিত প্রকাশনা বাফা ৭ম সংখ্যা প্রকাশ, ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান আয়োজন, চট্টগ্রামস্থ বাঁশখালীবাসীর সম্মানে প্রীতি সম্মিলন ও মেজবান আয়োজন, স্থায়ী অফিস ভবন নির্মাণ ও বৃত্তি প্রদান সম্পর্কিত আলোচনা এবং সর্ব সম্মতিক্রমে কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়। 

দ্বিবার্ষিক পরিকল্পনার উপর আলোকপাত করে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যাপক মুহম্মদ ফয়জুল হক , আলোচনায় অংশ নেন উপদেষ্টা ও নির্বাহী পরিষদের সদস্য বৃন্দ। এতে উপদেষ্টা পরিষদের সদস্য সচিব জামাল মোস্তফা চৌধুরী, সদস্যদের মধ্যে ডা. আবু ইউছুফ চৌধুরী, আলহাজ এম. এ. সবুর, মোহাম্মদ রায়হান, অধ্যাপক সাইফুল ইসলাম চৌধুরী, আবু জাফর চৌধুরী, মঞ্জুরুল হক মাতব্বর উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন। 

সভায় নির্বাহী পরিষদের মুহাম্মদ নুরুল কাদের-সিনিয়র সহ সভাপতি, অধ্যাপক আশেক এলাহী-সহ সভাপতি, অধ্যাপক মুহম্মদ ফয়জুল হক-সাধারণ সম্পাদক, কুতুব উদ্দীন হাসান নূরী, আব্দুল মাবুদ, আতিকুর রহমান, তাপস কুমার নন্দী, আহমদুর রহমান মিটু, অধ্যাপক কবি কমরুদ্দিন আহমদ, নুরুল মুহাম্মদ কাদের, অধ্যাপক আবুল বশর, এস এম জামাল উদ্দীন, নুরুল হোসেন, অধ্যাপক নিয়াজ মোহাম্মদ হিরু, মোহাম্মদ হোসাইন সিকদার, প্রকৌশলী মুহাম্মদ শাহজাহান, মোহাম্মদ নাছির উদ্দীন, অধ্যাপক মফিজ উদ্দীন, অধ্যাপক সুজন বড়ুয়া এবং কাজী শাহরিয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।


,
themeforestthemeforest

ছবি কথা বলে