১.১১ লক্ষ টাকা শাহরুখের প্রতি মিনিটের পারিশ্রামিক

১.১১ লক্ষ টাকা শাহরুখের প্রতি মিনিটের পারিশ্রামিক

সেবা ডেস্ক: দিওয়ানা ছবির মাধ্যমে বলিউডে অভিষকে ঘটে বর্তমান বলিউডের কিং খান নামে পরিচিত শাহরুখ খানের। ‌বাজিগড় ও কুচ কুচ হোত হ্যায় ছবিতে অভিনয় করে তিনি আজ বাদশাহ নাম পরিচিতি পেয়েছেন। শাহরুখ খান তার মনোমুগ্ধকর অভিনয় দিয়ে নিজের জাত চিনিয়ে বলিউডে প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন হতে পেরেছেন। তাইতো শাহরুক খান যদি এখন ভিডিওর জন্য ৫ কোটি রুপি পারিশ্রামিক চান, তাতে দোষের কিছু নেই।

সূত্রে জানা যায়, কসৌটি জিন্দগি কি টু আবার আসছে। একতা কাপুরের সেই আইকনিক মেগা সিরিয়াল নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। আগামী সেপ্টেম্বর মাস থেকেই একতা কাপুরের সিরিয়াল ‘কসৌটি জিন্দগি কি’-র সম্প্রচার শুরু হবে বলে খবর। আর এই সিনেমার জনপ্রিয়তা বাড়াতে আসছেন শাহরুখ খান। এর আগে কসৌটির প্রমোশনের জন্য শাহরুখ ৮ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন বলে খবর বেরোয়। কিন্তু, প্রতি মিনিট ভিডিওর জন্য কিং খান কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন?


বি টাউনের খবর, এক এক মিনিটের ভিডিওর জন্য ১.১১ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ খান। একতা কাপুরের সঙ্গে একটি ভিডিওর জন্য ৫ কোটি এবং পরে আরও ৩টি অতিরিক্ত ভিডিওর জন্য ১ কোটি করে পারিশ্রমিক নিচ্ছেন বলিউড বাদশা।


ওই প্রতিবেদনে আরও বলা হয়, কসৌটির প্রমোশনের জন্য শাহরুখ ৭২০ মিনিটের ভিডিও শুট করেছেন। ওই ৭২০ মিনিটের ভিডিওর জন্য প্রতি মিনিটে ১.১১ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন কিং খান।



, , ,