ইসলামপুরে এবতেদায়ী শিক্ষক ও ইমামদের সাথে মতবিনিময়

S M Ashraful Azom
ইসলামপুরে এবতেদায়ী শিক্ষক ও ইমামদের সাথে মতবিনিময়

লিয়াকত হোসাইন লায়ন: জামালপুরের ইসলামপুরে সন্ত্রাস,জঙ্গীবাদ,মাদক,বাল্যবিবাহ বিরোধী আন্দোলন ও সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে এবতেদায়ী মাদরাসা শিক্ষক ও ইমামদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জানাগেছে,বৃহস্পতিবার বিকালে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল।

এ সময় তিনি বিএনপি দলকে উদ্দেশ্যে করে বলেন,ইসলামে গ্রেনেট হামলা করে,মানুষ পুড়িয়ে মারার কোন বিধান নেই,তারা সেই কাজটি করেছে।

তিনি আরো বলেন জননেত্রী শেখা হাসিনা যদি আবারও রাষ্ট্রীয় মসনদে বসেন,তাহলে বিগত সাড়ে ৯বছরের যে উন্নয়ন হয়েছে,তার চেয়ে শতগুন উন্নয়ন হবে দেশে। সরকার কওমী মাদ্রাসাকে শিক্ষার সনদ দিয়েছে। সরকার আবার ক্ষমতায় এলে স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা শিক্ষক ও প্রতিষ্ঠানের উন্নয়নের কাজ করবে। তাই তিনি সরকারের এই উন্নয়ন ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে সবাইকে আসন্ন সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এত বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজাউল করিম সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর বারী মন্ডল, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহিনুজ্জামান খান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেসএ অন্যানের মধ্যে ইসলামপুর ইমাম সমিতি’র সভাপতি আবুল কাশেম,বলিয়াদহ পূর্ব পাড়া জামে মসজিদের ইমাম মকবুল হোসেন তোফানী, পুরাতন মার্কাস মসজিদের খতিব আব্দুল খালেক,মুজাআটা স্বতন্ত্র মাদরাসা প্রধান শিক্ষক জিল্লুর রহমান,দারুল আরকান স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা শিক্ষক রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।


⦽প্রকাশকাল: ২৭-সেপ্টেম্বর-২০১৮-১২:৩৮  ⇘সংবাদদাতা: লিয়াকত হোসাইন লায়ন

ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top