সরিষাবাড়ীতে আ.লীগের দু'গ্রুপে সংঘর্ষে তিন পুলিশসহ আহত ১৫

S M Ashraful Azom
0

 : জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে।বৃহস্পতিবার দুপুরে যমুনা সার কারখানায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। 

সরিষাবাড়ীতে আ.লীগের দু'গ্রুপে সংঘর্ষে তিন পুলিশসহ আহত ১৫
সরিষাবাড়ীতে আ.লীগের দু'গ্রুপে সংঘর্ষে তিন পুলিশসহ আহত ১৫ :: ছবি- সরিষাবাড়ী মানচিত্র
আরও পড়ুন: সরিষাবাড়ীতে আ.লীগের শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা


 সংঘর্ষে তিন পুলিশসহ উভয়গ্রুপের অন্তত ১০/১৫ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের কাজে নিয়োজিত পুলিশের এসআই আব্দুল মালেক (৪০), কনস্টেবল নজরুল ইসলাম (৫৭) ও কনস্টেবল মাজহারুল ইসলাম (৩২), ফজলুল হক বাবু (৩২),  রোকন (৩০) রিপন (২৮), খালেদা (৬০), রাবেয়া (১৮), হাফিজুর (৩৫), বাচ্চু (৩৫), মোস্তাক (৪৫), মোতালেবসহ (২৫) অন্তত ১৫ জন আহত হন। গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 যমুনা সার কারখানায় পরিবহন চাঁদাবাজি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও পোগলদিঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম মানিক গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধের জের ধরে উভয়পক্ষ সংঘর্ষে জড়ায়। এসময় একপক্ষের বিরুদ্ধে গুলিবর্ষণের অভিযোগ উঠে। 


ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক অভিযোগ করেন, স্থানীয় খুটামারা বিলে গ্রামবাসী মাছ চাষ করেছে। রফিকের লোকজন বিলের মাছ জোরপূর্বক মারতে যায়। তাদের বাঁধা দিলে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে রফিকের গ্রুপ থেকে ফাঁকা গুলি বর্ষণ করা হয় বলেও তিনি অভিযোগ করেন।


অপরদিকে রফিকুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, কারণ ছাড়াই চেয়ারম্যানের নেতৃত্বে তার বাণিজ্যিক কার্যালয় ও দুইজন কর্মীর বাড়িতে হামলা চালানো হয়। এসময় কার্যালয়ের ম্যানেজার শাহ আলমকে মারধর করে নগদ টাকা লুটতরাজ করা হয় বলেও তিনি অভিযোগ করেন।


এব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন,  এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top