সাপ্তাহিক মানবসমাজ এর ১৭ বছর পদার্পণ অনুষ্ঠান পালিত

S M Ashraful Azom
0
সাপ্তাহিক মানবসমাজ এর ১৭ বছর পদার্পণ অনুষ্ঠান পালিত

রকি চন্দ্র সাহা: সময়ের সাহসী সত্যানুসন্ধানী সাপ্তাহিক মানবসমাজ পত্রিকা ১৭ বছরে পথচলা শুরু করেছে। বৃহস্পতিবার বিকালে পত্রিকার কার্যালয়ে ১৭ বছর পদার্পণ উপলক্ষে মতবিনিময় সভা, সাংস্কৃতিক আয়োজন ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি বিশিষ্ট শিল্পপতি আবদুল হান্নান চৌধুরী।

পত্রিকার প্রধান উপদেষ্টা খাজা সাফিউল বাসার রুজমনের সভাপতিত্ব ও নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান বাবলু’র উপস্থাপনায় মানবসমাজ সংশ্লিষ্টদের মাঝে টি-শার্ট, পেড হাতে তুলে দেন প্রধান অতিথি।

ওই সময় মানবসমাজ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বলেন, সাপ্তাহিক মানবসমাজ পত্রিকাটি অনেক চড়াই-উৎরাই ফেরিয়ে প্রকাশনা অব্যাহত রাখতে পেরেছি। সমাজের দায়িত্ববোধ থেকে প্রতিটি সংবাদকে গুরুত্ব দেয়া হয়। 

পত্রিকার সাথে সংশ্লিষ্ট সংবাদকর্মীরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে সজাগ থাকতে হবে। পত্রিকার পাঠক সৃষ্টি করতে সবাই সমাজের পড়ে থাকা নতুনত্ব তথ্য তুলে ধরতে হবে। পত্রিকার অনলাইন কাজ চলছে। ইন্টারনেটের যুগে মানবসমাজকে এগিয়ে রাখতে দ্রুত বৃহৎ পরিসরে মানবসমাজের অনলাইন সম্প্রচার উদ্বোধন করা হবে।

ওইসময় উপস্থিত ছিলেন মানবসমাজ পত্রিকার উপদেষ্টা সম্পাদক গাজী মো. সালাহউদ্দিন, উপ-সম্পাদক ডা. একরামুল হক পাটওয়ারি, সহ-সম্পাদক গাজী মো. নাছির উদ্দিন, জসিম উদ্দিন, ব্যবস্থাপনা সম্পাদক ইব্রাহিম খান রনি, মফস্বল সম্পাদক এসএম মিরাজ মুন্সী, বার্তা সম্পাদক মঞ্জুর আলম পাটওয়ারী, নিজস্ব প্রতিনিধি জহিরুল ইসলাম জয়, তাহের মিসবাহ, পাপ্পু মাহমুদ, সাজ্জাদ হোসেন সজীব, ইমাম হোসেন ইমন, রকি চন্দ্র সাহা, সাইফুল ইসলাম সুমন, রুবেল হোসেন ও জুবায়ের আহম্মেদ সৈকত। সাংস্কৃতিক অনুষ্ঠানে সমন্বয়ক এসএম মিরাজ মুন্সীর উপস্থাপনায় গান পরিবেশন করেন নাজনীন বিনতে এরশাদ নিলা ও তার দল।

পত্রিকাটি ২০০২ সালের ১৮ অক্টোবর সম্পাদক ও প্রকাশক জাকির মজুমদারের হাতেখড়ি। ২০০৯ সালে পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব নেন খাজা সাফিউল বাসার রুজমন। 

বর্তমানে তিনি তাঁর স্ত্রী আসমা সাদি এমবিএ কে স্থলাভিসিক্ত করে প্রধান উপদেষ্টার দায়িত্ব পালন করছেন।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top