বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি সন্ত্রাসী দল: ত্রাণমন্ত্রী

S M Ashraful Azom
0
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি সন্ত্রাসী দল: ত্রাণমন্ত্রী
সেবা ডেস্ক: সারাদেশে জ্বালাও পোড়াও আন্দোলন, গরীব ও এতিমের টাকা মেরে খাওয়া, বিভিন্ন ধরনের দুর্নীতিসহ গ্রেনেড হামলায় দোষী হিসাবে তাদের বিরুদ্ধে সাজা এসব কিছু দেখে দেশের জনগণ এখন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তারা জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। সবমিলিয়ের বিএনপি যে একটি বড় ধরনের জঙ্গি ও সন্ত্রাসী দল তা বাংলার জনগণ জেনে গেছে। মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ মাঠে এক আলোচনা সভায় এসব কথা বলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি।

ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বাংলাদেশ নিজস্ব পরিকল্পনা, অর্থ এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির (আইসিটি) ক্ষেত্রে বিশ্বে একটি রোল মডেল হয়েছে। এদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলো এখন আইসিটির ক্ষেত্রে অনেক উন্নতি করছে। বাংলাদেশ সমগ্র বিশ্বের সামনে আইসিটির অগ্রগতিতে একটি দৃষ্টান্ত স্থাপন করেছে।

ত্রাণমন্ত্রী আরো বলেন, বছরের প্রথম দিনে বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া হয়। এটি সারা পৃথিবীতে একটি অনন্য উদাহরণ। এর ফলে দরিদ্র পরিবার ছেলে-মেয়েরা পড়ালেখায় উৎসাহিত হচ্ছে। শতকরা ৪০ ভাগ শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হচ্ছে। শিক্ষার মান উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে। শিক্ষার মান উন্নয়নে সরকার নানামুখী প্রকল্প বাস্তবায়ন করেছে।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top