বকশীগঞ্জে শিগগিরই উদ্বোধন ফায়ার সার্ভিসের কার্যক্রম , সুফল পাবে ৫ লাখ মানুষ



বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বহু প্রতিক্ষার পর নির্মিত ফায়ার সার্ভিস ভবন এর নির্মান কাজ শেষ হয়েছে প্রায় এক বছর আগে। অবিলম্বে এর উদ্বোধন করা হবে। আর এতে করে কাঙ্খিত সুফল পাবে উপজেলাবাসী । উপজেলা বাসীর অনেক দিনের প্রানের আশা এ ফায়ার সার্ভিস ভবন। এটি উদ্বোধন হলে বকশীগঞ্জ উপজেলা সহ বিভিন্œ এলাকার ৫ লাখ মানুষ এর সুফল পাবে।

জানাগেছে, ভবনের কাজটি গনপূর্ত বিভাগ কর্তৃক বাস্তবায়ন হয়েছে । লোকজন সঠিক ভাবে কাজ করার ফলে নির্দিষ্ট সময়ের মধ্যে বকশীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস ভবনের নির্মান কাজ সমাপ্ত হয়েছে। ভবনটি নির্মান হওয়ায় এ উপজেলার মানুষরা তাদের কাঙ্খিত সুবিধা পাবে। এ উপজেলায় ছোট বড় কারখানা ও ফিলিং ষ্টেশন, শিক্ষা প্রতিষ্ঠান,সরকারী-বেসরকারী অফিস সহ অনেক স্থাপনা রয়েছে । এসব প্রতিষ্ঠানে কোন কারনে আগুন লাগলে জামালপুর অথবা শেরপুর থেকে ফায়ার সার্ভিসের লোক আসতে আসতেই সব কিছু পুড়ে শেষ হয়ে যায়। এ কারণে আগুন লেগে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় । এ ফায়ার সার্ভিস ষ্টেশন নির্মান হওয়ায় এখন উপজেলা বাসী এ ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পাবে । অনেক প্রয়োজনে তারা সাহায্য সহযোগীতা গ্রহন করতে পারবে । দেরিতে হলেও ফায়ার সার্ভিস ভবন নির্মান হওয়ায় উপজেলা বাসীর মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। এখন শুধু উদ্বোধনের অপেক্ষা। উপজেলার সাধারন মানুষদের সাথে কথা বললে তারা আনন্দের সাথে জানায়, এতদিন আমরা অনেক সমস্যার মধ্যে ছিলাম বিপদে সহযোগীতা পাইনি কিন্তু ভবনটি নির্মান হওয়ায় আমাদের সকল সমস্যার সমাধান হবে ।

বর্তমান সরকারের আমলে ফায়ার সার্ভিস টি নির্মাণের ফলে যুগোপযোগী সিদ্ধান্ত বলে মনে করেন স্থানীয় উপজেলাবাসী। এ জন্য বর্তমান সরকারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে