জামালপুরের ইসলামপুরে শতভাগ বিদ্যুতের ঘোষনা অচিরেই

S M Ashraful Azom
0
জামালপুরের ইসলামপুরে শতভাগ বিদ্যুতের ঘোষনা অচিরেই

লিয়াকত হোসেন লায়ন: জামালপুরের ইসলামপুর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের ঘোষনা যে কোন সময়ে দিবেন উপজেলা প্রশাসন।- স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব ফরিদূল হক খান দূলাল এমপির ঐকান্তিক প্রচেষ্টায় বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়ায় উপজেলাবাসীর শতভাগ বিদ্যুতে রুপান্তর হয়েছে।

এতে করে ইসলামপুর বাসী আলোয় আলোকিত হয়েছে। কৃষক তাদের আবাদী জমি বিদ্যুতের ব্যবহারে ঝামেলা বিহীন ভাবে চাষ করতে সক্ষম হচ্ছে। অন্যদিকে প্রতিটি রাস্তা ঘাট হাট বাজার অন্ধকার কেটে গিয়ে আলোয় পরিনত হয়েছে।

ইসলামপুর উপজেলা বিভিন্ন এলাকার জন সাধারন জানান, আলহাজ্ব ফরিদূল হক খান দূলাল এমপির ঐক্লান্তিক পরিশ্রমে ইসলামপুরে আমরা আলোর মুখ দেখছি। আমাদের ডিজিটালাইজ যোগে এখন আর বিদ্যুতের সমস্যার সুমকিক্সন হতে হয়না। আমাদের চলার পথ সুগম হয়েছ্ ে। ছেলে মেয়েরা বিদ্যুতের আলোতে লেখাপড়া করছে।

শেখ হাসিনা সরকারের ঘোষনা মোতাবেক ইসলামপুর উপজেলা কে ২০১৬সালে শতভাগ বিদ্যুতের নিশ্চিত করার ঘোষনা দিয়েছিলেন স্থানীয় এমপি।

তারি ধারাবাহিকতায় অদ্যবধি পর্যন্ত তিনি নিরলস পরিশ্রম করে আজ ধারপ্রান্তে পৌছতে সক্ষম হতে চলেছেন। ইতিমধ্যে তিনি শুভ বিদ্যুতায়নের প্রায় ২শতটি জায়গায় সংযোগের উদ্বোধন করেছেন।

সংসদ সদস্য ফরিদুল হক খান দূলাল বলেন- আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। আগামী দিনে উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিতে হবে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে বিশ্বের দরবারে মাথাউচু করে দাড়াতে চাই।

এ ছাড়াও ইসলামপুরের প্রায় সকল গ্রামকে আলোকিত করে স্কুল, কলেজ, মাদরাসাসহ গ্রামীন অবকাঠামোর ব্যাপক উন্নয়নে উপজেলার কাছে মডেল হিসাবে গন্য হচ্ছে।
⇘সংবাদদাতা: লিয়াকত হোসেন লায়ন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top