বাংলাদেশ মিলিটারি একাডেমির হল অব ফেইম এ অভিষিক্ত হলেন সেনা প্রধান

বাংলাদেশ মিলিটারি একাডেমির হল অব ফেইম এ অভিষিক্ত হলেন সেনা প্রধান

সেবা ডেস্ক: বাংলাদেশ মিলিটারি একাডেমি (বিএমএ) এর হল অব ফেইম (Hall Of Fame) এ অভিষিক্ত হয়েছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ।

২ ডিসেম্বর রোববার চট্টগ্রামের ভাটিয়ারীতে এই অভিষেক অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এই অভিষেকের মাধ্যমে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি-এর অসামান্য কৃতিত্বপূর্ণ কর্মময় জীবন, প্রতিকৃতি এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য হল অব ফেইম এ সন্নিবেশিত করা হয়।

বাংলাদেশ মিলিটারি একাডেমি হতে প্রশিক্ষণ ও কমিশন প্রাপ্ত যে সকল অফিসার স্ব স্ব বাহিনীর সর্বোচ্চ পদে অধিষ্ঠিত হয়েছেন ও ভবিষ্যতে হবেন তাদের প্রতিকৃতিসহ কৃতিত্বপূর্ণ কর্মময় জীবনের উল্লেখযোগ্য তথ্য হল অব ফেইম এ সংযোজিত হবে। এর মাধ্যমে একাডেমির ইতিহাস ও ঐতিহ্য সংরক্ষণে যুক্ত হলো এক নতুনমাত্রা। বর্তমান সেনাবাহিনী প্রধানের অভিষেকের মাধ্যমে হল অব ফেইম এর শুভ উদ্বোধন সূচিত হলো।

পরবর্তীতে, সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ বাংলাদেশ মিলিটারি একাডেমির জাদুঘরসহ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থাপনার উদ্বোধন করেন। অনুষ্ঠানে সেনাবাহিনীর কর্মরত ও অবসরপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

, , ,

0 মন্তব্য(গুলি)

Comments Please