বিএনপি’র ১জনসহ আওয়ামী লীগের ড. রাজ্জাকসহ ৭ জন বৈধ

বিএনপি’র ১জনসহ আওয়ামী লীগের ড. রাজ্জাকসহ ৭ জন বৈধ

মধুপুর প্রতিনিধি: টাঙ্গাইল-১ ( মধুপুর- ধনবাড়ী) আসনে মনোনয়ন প্রত্যাশী বিএনপি’র দুই প্রার্থীর মধ্যে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। গতকাল রোববার সকালে বাছাই শেষে মধুপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার রমেন্দ্র নাথ বিশ্বাস বিএনপির প্রার্থী ফকির মাহবুব আনাম স্বপনের প্রার্থীতা বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঋণ খেলাপির দায়ে বিএনপি’র ফকির মাহবুব আনাম স্বপননের মনোনয়নপত্র বাতিল হলেও আওয়ামী লীগ তথা মহাজোট প্রার্থী ড. মো. আব্দুর রাজ্জাক এমপিসহ বাকি ৭ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ফকির মাহাবুব আনাম স্বপন ও মধুপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরকার শহিদুল ইসলাম দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। ২০০১ সাল থেকে স্বপন ফকির এ আসনে নির্বাচন করে আসছেন। দলের একক প্রার্থী নিয়ে কোন দ্বন্দ্ব ছিল না। এবারই প্রথম দলে কোন্দল ও দ্বৈত প্রার্থী হওয়ার ঘটনায় একজন বাতিল হলেও দলের অপর প্রার্থী সরকার শহিদুল ইসলাম শহিদ টিকে গেলেন।

অন্যদিকে আ’লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি দলীয় মনোনয়ন পেয়েছেন এ আসনে। তিনিও গত ২০০১ সাল থেকে টানা চতুর্থ বারের মতো এ আসনে মনোনয়ন পেয়ে ভোট যুদ্ধে নামতে যাচ্ছেন। এছাড়া এ আসনে কৃষক শ্রমিক জনতা লীগের মো. ফারুক আহমেদ, জাকেরপার্টির মো. সালামত হোসাইন খান, ইসলামী আন্দেলনের মো.আশরাফ আলী, ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপির মো. মিল্লাত হোসেন লেবু এবং স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি ও ডাকসুর সাবেক সদস্য খন্দকার আনোয়ারুল হক প্রার্থী থাাকছেন।
⇘সংবাদদাতা: মধুপুর প্রতিনিধি

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে