ডেসটিনির এমডি ও চেয়ারম্যানের আশু রোগমুক্তির জন্য দোয়া মাহফিল

ডেসটিনির এমডি ও চেয়ারম্যানের আশু রোগমুক্তির জন্য দোয়া মাহফিল
সেবা ডেস্ক ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীনের উদ্যোগে আজ ৪ ডিসেম্বর মঙ্গলবার ঢাকা মাহতাব সেন্টারে ডেসটিনি গ্রুপের দুই কর্নধার মো. রফিকুল আমিন ও আলহাজ্ব মোহাম্মদ হোসাইন এর রোগ মু্ক্তি কামনায় খতমে শেফা ও মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত হয়।
গতকাল ৩ ডিসেম্বর সোমবার কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে ম্যাসিভ হার্ট অ্যাটাকে আক্রান্ত হন ডেসটিনির এমডি মো. রফিকুল আমিন। দ্রুতই তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে কারা কর্তৃপক্ষ। সেখানে সিসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকাকালিন অবস্থার অবনতি হলে জরুরী ভিত্তিতে তাকে বারডেম হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতেই তার হার্টে অপারেশন করে রিং প্রতিস্থাপন করেন বারডেম হাসপাতালের চিকিৎসক।

এদিকে ডেসটিনি ২০০০ লি. এর চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হোসাইনও  ভোগছেন গল ব্লাডারে পাথর সহ নানা শারিরিক জটিলতায়।

উল্লেখ্য, দুদকের মামলার আসামি হিসেবে বিনা বিচারে প্রায় সাড়ে ৬ বছর ধরে তারা জেলে আছেন। গতকাল এক মামলায় ঢাকার আদালতে হাজিরা শেষে কারাগারে নেয়ার পরই বিকেলে হার্ট অ্যাটাক হয় মো. রফিকুল আমিনের। কারাগারে থাকা অবস্থায় এর আগেও বিভিন্ন সময় হৃদযন্ত্রের সমস্যায় ভোগেন মোহাম্মদ রফিকুল আমীন। এ কারণে বারডেম ও বঙ্গবন্ধু মেডিকেলে চিকিৎসাও নেন তিনি। হৃদরোগ ছাড়াও ডায়াবেটিস ও কিডনির সমস্যাসহ নানাবিধ সমস্যায় ভুগছিলেন রফিকুল আমীন।

মো. রফিকুল আমিন ও আলহাজ্ব মোহাম্মদ হোসাইনের অসুস্থতার খবর সারাদেশের জেলা উপজেলায় ছড়িয়ে পড়লে, আবেগাপ্লোত হয়ে পরেন লক্ষ লক্ষ ডেসটিনি’র ক্রেতা পরিবেশকগন।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

,

0 মন্তব্য(গুলি)

Comments Please