মেয়াদোত্তীর্ণ ঔষধ ও খাদ্য সামগ্রী বিক্রয়ের অপরাধে জরিমানা

S M Ashraful Azom
0
মেয়াদোত্তীর্ণ ঔষধ ও খাদ্য সামগ্রী বিক্রয়ের অপরাধে জরিমানা

সেবা ডেস্ক: ১ ডিসেম্বর শনিবার বকশীগঞ্জের সূর্য্যনগর বাজারে মেয়াদোত্তীর্ণ পণ্য/ঔষধ মজুদ ও বিক্রির অপরাধে ৪ ব্যাবসায়ীর বিরোদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আঠারো হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানা যায়, ১ ডিসেম্বর শনিবার বিকাল ৪ ঘটিকায় বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম এর উদ্যোগে  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেয়াদোত্তীর্ণ পণ্য/ঔষধ মজুদ ও বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় বকশীগঞ্জের সূর্যনগর বাজারের ব্যবসায়ী মাহালম, পিতা- আজিজুর রহমান, মনিরুজ্জামান, পিতা- আবু বক্কর, আব্দুল মতিন, পিতা আব্দুল বাতেন ও  সামছুজ্জামান, পিতা- মিঠুন ব্যাপারী কে আঠারো হাজার টাকা জরিমানা করা হয়।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম সেবা হট নিউজ কে বলেন,  ভোক্তা অধিকার সংরক্ষণে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ঔষধ, খাদ্য সামগ্রী সরবরাহ এবং বিক্রি বন্ধ করতে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top