কুড়িগ্রাম-৪ আসনে ২২ প্রার্থী মনোনয়ন চুড়ান্ত-বাতিল ১২ জন

S M Ashraful Azom
0
কুড়িগ্রাম-৪ আসনে ২২ প্রার্থী মনোনয়ন চুড়ান্ত-বাতিল ১২ জন

রৌমারী প্রতিনিধি : কুড়িগ্রাম-৪ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেন মোট ২২জন। ২ডিসেম্বর কুড়িগ্রাম জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার সুলতানা পারভীন বিভিন্ন ভুলের কারনে ১২ জনের মনোনয়ন পত্র বাতিল করেছেন। জেলা নির্বাচন অফিসার এসব মনোনয়নপত্র বাতিল সংক্রন্ত ঘোষনা করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাদের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়েছে তারা হলেন, সাবেক এমপি ও রৌমারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.জাকির হোসেন (নৗকা), রৌমারী সদর ইউপি সদস্য ও উপজেলা জাকেরপার্টি সাধারন্ সম্পাদক মো.শাহআলম (গোলাপফুল)।

স্বতন্ত্র প্রার্থী রাজিবপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. ইউনুস আলী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও যাদুরচর ডিগ্রি করেজের প্রভাষক মো. আবুল হাশেম, ড: ইমরান এইচ সরকার,এ্যাড-জাহাঙ্গীর আলম, রৌমারী উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. ইমান আলী ইমন, দাঁতভাঙ্গা ইউপি চেয়ারম্যান ও রৌমারী উপজেলা বিএনপি সহ-সভাপতি মো. সামছুল হক মৌলভী, চরশৌলমারী ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা কেএম ফজলুল হক মন্ডল, মো. মোস্তাফিজুর রহমান মোস্তাক, রৌমারী উপজেলা যুবসংতির বন্দবেড় ইউনিয়ন সভাপতি মো.বাবুল খান ও আবিদ আলভী জ্যাপ। যাচাই-বাছাইতে যাদের মনোনয়ন চুড়ান্ত করা হয়েছে তারা হলেন, এমপি মো. রুহুল আমিন জেপি (সাইকেল),রৌমারী উপজেলা বিএনপি সভাপতি মো. আজিজুর রহমান (ধানেরশীষ), রাজিবপুর উপজেলা বিএনপির সভাপতি মো. মোকলেছুর রহমান (ধানেরশীষ), মেজর (অব:) আশরাফ উদ দৌল্লা তাজ (লাঙ্গল), আলহাজ মো. আনসার আলী চরমোনাই (হাতপাখা), মো. মহিউদ্দিন বিপ¦বী ওয়াকার্স (কাঁদাল), মো. আবুল বাশার মঞ্জু বাসদ (মই), মো. আব্দুস ছালাম ওরফে কালাম গণতন্ত্রপার্টি, আবু সাইদ (খেলাফত মজলিস)।
⇘সংবাদদাতা: রৌমারী প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top