ঠাকুরগাঁওয়ে বিজয় ও সাংস্কৃতিক মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে বিজয় ও সাংস্কৃতিক মেলার উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ মুক্তিযুদ্ধের ইতিহাসকে নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে ঠাকুরগাঁওয়ে বিজয় ও সাংস্কৃতিক মেলা ২০১৮ এর উদ্বোধন করা হয়েছে।

গত শুক্রবার রাতে ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী সংগঠন ‘কর্নেট সাংস্কৃতিক সংসদের’ আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ঠাকুরগাঁও সাধারন পাঠাগার মাঠে এ মেলার শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লাল ফিতা কেটে মেলার উদ্বোধন করেন ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম।

ঠাকুরগাঁওয়ের বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃিিতক ব্যাক্তিত্ব মনতোশ কুমার দের সভাপতিত্বে এসময় এক আলোচনা সভায় গেষ্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মনিরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা নুরল ইসলাম,রুপ কুমার গুহ ঠাকুরতা (কড়ি), ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, কর্নেট সাংস্কৃতিক সংসদের সভাপতি সৈয়দ নুর হোসেন বাবলু, অধ্যক্ষ শামিম ফেরদৌস টগর প্রমুখ।

দশ দিন ব্যাপি চলা এ মেলায় থাকছে মুক্তিযুদ্ধ বিষয়ক মুক্ত আলোচনা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শণ, ঠাকুরগাঁও প্রঞ্চগড় ও দিনাজপুর জেলার সাংস্কৃতিক সংগঠনের পরিবেশায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, দেশীয় ঐতিহ্যবাহী মৃৎশিল্প ও হত্য শিল্পের বিভিন্ন দোকান।


⇘সংবাদদাতা: ঠাকুরগাঁও প্রতিনিধি

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে