জামালপুর-১ আসনে বিএনপি’র চূড়ান্ত মনোনয়ন পেলেন সাবেক এমপি মিল্লাত

S M Ashraful Azom
0
জামালপুর-১ আসনে বিএনপি’র চূড়ান্ত মনোনয়ন পেলেন সাবেক এমপি মিল্লাত

সেবা ডেস্ক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চূড়ান্ত মনোনয়ন পেলেন দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জের প্রিয়নেতা ও সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত।

এ আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে সাবেক সফল এমপি এম. রশিদুজ্জামান মিল্লাত ছাড়াও তার ছেলে ব্যারিষ্টার শাহাদাৎ বিন জামান, পুলিশের সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম, ও কেন্দ্রীয় বিএনপির সদস্য সাহিদা আক্তার রীতা মনোনয়ন পত্র ক্রয় করে ছিলেন।

৮ ডিসেম্বর শনিবার বিকালে রাজধানীর গুলশানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে আরও কয়েকজনের চূড়ান্ত মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়। তারা হলেন- পটুয়াখালী-২ আসনে শহিদুল আলম তালুকদার, ময়মনসিংহ-১ আসনে আলী আজগর, গাইবান্ধা-২ আসনে আব্দুল রশিদ সরকার, নারায়ণগঞ্জ-১ আসনে গাজী মনির, কুমিল্লা-৬ আসনে হাজী আমিনুর রশিদ ইয়াসিন, নেত্রকোনা-৫ আসনে আবু তাহের তালুকদার ও জামালপুর-১ আসনে এম. রশিদুজ্জামান মিল্লাত।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top