বঙ্গবন্ধু সেতু পারাপারকালে ট্রাকে আকস্মিক আগুন ; টোল আদায় বন্ধ

S M Ashraful Azom
0
বঙ্গবন্ধু সেতু পারাপারকালে ট্রাকে আকস্মিক আগুন ; টোল আদায় বন্ধ
টাঙ্গাইল প্রতিনিধি: দক্ষিণ ও উত্তরাঞ্চলের প্রবেশদ্বার বঙ্গবন্ধু সেতু পারাপারকালে রড বোঝাই একটি ট্রাকে আকস্মিক আগুন লাগার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর ১২টার দিকে ট্রাকে আগুন লাগার ঘটনায় সেতুর পূর্ব ও পশ্চিম টোলপ্লাজায় প্রায় এক ঘন্টা টোল আদায় বন্ধ রাখা হয়। এতে সেতুর উভয়পারে শতশত যানবাহন আটকা পরে।

এ প্রসঙ্গে বঙ্গবন্ধু সেতূপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, বঙ্গবন্ধু সেতুর ৩৭ নং পিলারের নিকট উত্তরবঙ্গগামী রড বোঝাই একটি ট্রাকে আকস্মিক আগুন ধরে যায়। তবে ওই আগুন লাগার সূত্রপাত লক্ষ করেই চালক ও হেলপার নেমে পরে। যার ফলে এ অগ্নিকান্ডের ঘটনায় কোন প্রাণহানী ঘটেনি। সেতুর উপর চলন্ত ট্রাকে আগুন লাগার সংবাদ পেয়েই তাৎক্ষনিক ভূঞাপুর ও সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এর ফলে সেতু দিয়ে প্রায় এক ঘন্টা যানচলাচল বন্ধ ছিল। দ্রুত আগুন নিয়ন্ত্রণ ও দূর্ঘটনা কবলিত ট্রাকটি সরিয়ে নেয়ার পর দুপুর ১টা থেকেই সেতু দিয়ে স্বাভাবিক ভাবে যানচলাচল শুরু হয়।
⇘সংবাদদাতা: টাঙ্গাইল প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top