ইসলামপুরে শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

S M Ashraful Azom
0
ইসলামপুরে শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের উদ্দোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর শহরের থানা মোড়স্থ দলীয় কার্যালয়ে অলোচনা সভায় সভাপতিত্ব করেন পর পর তিনবারের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল।

এতে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জিয়াউল হক জিয়া,উপজেলা আ'লীগের সহ সভাপতি শাহাদত হোসেন স্বাধীন,হাবিবুর রহমান চৌধুরী শাহিন,শাহজাহান সরকার পৌর মেয়র আঃ কাদের শেখ, অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুর,সাধারণ সম্পাদক অংকন কর্মকার, কৃষক লীগ সভাপতি তাছির উদ্দিন,যুবলীগ যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান লাজু, প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড. নাছের বাবুলের সঞ্চালনায় এ সময় মহিলা আওয়ামী লীগের সভাপতি আফরোজা আজাদ তানিয়া,সহ উপজেলা,পৌর,ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থের ওপর থেকে উদাহরণ টেনে তাঁর সংগ্রামমুখর জীবনের ওপর আলোকপাত করেন। পাশাপাশি ১৯৭১ সালের ২৫ মার্চ কালোরাতের গ্রেপ্তার হওয়া থেকে শুরু করে ১৯৭২ সালের ৮ জানুয়ারি পাকিস্তানি কারাগার থেকে মুক্ত হওয়া এবং একই বছরের ১০ জানুয়ারি স্বাধীন বাংলাদেশে প্রত্যাবর্তন সময় পর্যন্ত প্রেক্ষাপট তুলে ধরে বিশ্লেষণমুখী আলোচনা করা হয়।
⇘সংবাদদাতা: লিয়াকত হোসাইন লায়ন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top