“কুড়িগ্রামে আনসার ও ভিডিপি সদস্যদেরকে নির্বাচনের ভাতাদি বিতরণ”

S M Ashraful Azom
0
 “কুড়িগ্রামে আনসার ও ভিডিপি সদস্যদেরকে নির্বাচনের ভাতাদি বিতরণ”

গোলাম মোস্তফা রাঙ্গা।। ২ জানুয়ারী কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় মাঠে কুড়িগ্রাম সদর উপজেলায় ৯০টি ভোট কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকা এক হাজার আশি জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যার মাঝে পঞ্চাশ লক্ষ ছিয়াত্তর হাজার টাকা বিতরণ করা হয়। 

বিতরণকালে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ইব্রাহিম খান, কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা শান্তি রাণী, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ শরিফুল ইসলাম ও মনিটরিং মাঠকর্মী স্বপন খান। 

নির্বাচনী ভাতা হিসেবে ছয় দিনে পিসি ও এপিসিগণ জনপ্রতি পাঁচ হাজার পঁচাত্তর টাকা এবং আনসার-ভিডিপি সদস্য-সদস্যাগণ জনপ্রতি চার হাজার ছয়শত পঁচিশ টাকা করে পান।

উল্লেখ্য ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রামের ৯টি উপজেলায় ৩টি সংসদীয় আসনে ৬৯৭টি ভোট কেন্দ্রের ৮৩৬৪ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা আইন-শৃংখলা রক্ষার কাজে ২৬ ডিসেম্বর হতে ৩১ ডিসেম্বর পর্যন্ত ০৬ দিনের জন্য দায়িত্বপালন করেন। তাদের মধ্যে ছিল ৬৯৭ জন প্লাটুন কমান্ডার (পিসি), ৬৯৭ জন সহকারী প্লাটুন কমান্ডার (এপিসি) ৪,১৮২ জন পুরুষ আনসার এবং ২,৭৮৮ জন মহিলা আনসার ।


⇘সংবাদদাতা: গোলাম মোস্তফা রাঙ্গা
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top