বকশীগঞ্জে নবাগত এমপির সোলার বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে নবাগত এমপির সোলার বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদপ্তরের বরাদ্দকৃত অর্থে টিআর, কাবিটা প্রকল্পের আওতায় স্থানীয় সুবিধাভোগীদের মাঝে ৮৬৮ টি সোলার হোম সিস্টেম বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা মিলনায়তনে প্রধান অতিথি থেকে এসব সোলার বিতরণ করেন ৫ম বারের মত নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ ।

উপজেলা প্রশাসন ও পিআইও দপ্তরের উদ্যোগে অনুষ্ঠিত সোলার হোম সিস্টেম বিতরণ অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেনের সঞ্চালনায় বকশীগঞ্জ ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার,

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাইফুল ইসলাম বিজয়, বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর,উপজেলা পিআইও হাসান মাহবুব খান, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আমিন ফোরকান, মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ প্রমুখ।

সোলার বিতরণ শেষে উপজেলা সম্মেলনকক্ষে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ।

এসময় উপজেলা প্রশাসনের কর্মকর্তারা নবাগত এমপি আবুল কালাম আজাদকে ফুলেল শুভেচ্ছা জানান।


⇘সংবাদদাতা: বকশীগঞ্জ প্রতিনিধি

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top