পলাশবাড়ীতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

S M Ashraful Azom
0
পলাশবাড়ীতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
আশরাফুল ইসলাম, পলাশবাড়ি প্রতিনিধি: সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষ্যে এক আলোচনা সভা সদরের চৌমাথা মোড় ডাকবাংলো চত্বরে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে সভায় দিবসটির তাৎপর্য উল্লেখ করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার,সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ, শহিদুল ইসলাম বাদশা,আলী রেজা মোস্তফা গোলাপ,সাংগঠনিক সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল,জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধান, জাতীয় শ্রমিক লীগ সভাপতি আবুল কালাম আজাদ সাবু ,সাংগঠনিক সম্পাদক সরোয়ার কবির মজনু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস,বঙ্গবন্ধু প্রজন্ম লীগ সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মৎস্যজীবি লীগ সভাপতি মনিরুজ্জামান রাসেল ও জেলা তাতীলীগের সহ সাংগঠনিক সম্পাদক শেখ তোতাসহ বিভিন্ন সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম। সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগ সদস্য মাহমুদুজ্জামান প্রান্ত।এর আগে সকালে দিবসটি উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।


⇘সংবাদদাতা: আশরাফুল ইসলাম
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top