তরুণ সংসদ সদস্যের সরল -সাধারণ জীবন

S M Ashraful Azom
0
তরুণ সংসদ সদস্যের সরল -সাধারণ জীবন
ভূঞাপুর প্রতিনিধি: আজ টাঙ্গাইল-২(ভূঞাপুর-গোপালপুর) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ছোট মনির ভ্যানে চড়ে সবাইকে চমকে দিয়েছেন। ভ্যানে চড়ে ভূঞাপুর শহর প্রদক্ষিণ করেন তিনি।

একজন সংসদ সদস্য হিসেবে যেকোনও স্থান ভ্রমণের জন্য যথেষ্ট রাষ্ট্রীয় সুযোগ-সুবিধা থাকা সত্ত্বেও ছোট মনির জনগণের সাথে মিশে থাকতে ভালোবাসেন। তাই এলাকার জনসাধারণদের সাথে নিয়েইসারা শহর প্রদক্ষিণ করলেন তিনি।

হাস্যোজ্জ্বল নব নির্বাচিত এই এমপি ভ্যানের সামনের দিকেই বসেছিলেন। তার অপর পাশে ছিলেন ভূঞাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মাসুদুল হক মাসুদ এবং পেছনে অন্যান্য নেতাকর্মীসহ সাধারণ জনগণ ছিলেন।

ছোট মনির এমপি বলেন, “আমি ব্যক্তিগতভাবে মানুষকে ভালোবাসি এবং মানুষের সাথে মিশতে ভালোবাসি। শত ব্যস্ততার মাঝেও আমি আমার এলাকার সবাইকে সময় দেয়ার চেষ্টা করি। কাউকে দেখানো বা জানানো আমার উদ্দেশ্য নয়; আমি ‘শো-অফ’ করতেও আসি নি। আমি মন থেকে সবাইকে ভালোবাসি এবং সবার মন থেকেই ভালোবাসা চাই।”

⇘সংবাদদাতা: ভূঞাপুর প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top