কচুয়ায় মহীউদ্দীন খান আলমগীরকে ন্যাশনাল সার্ভিস কর্মীদের শুভেচ্ছা

S M Ashraful Azom
0
কচুয়ায় মহীউদ্দীন খান আলমগীরকে ন্যাশনাল সার্ভিস কর্মীদের শুভেচ্ছা
রকি চন্দ্র সাহা, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর জেলায় চাঁদপুর ০১ আসনের সাংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরকে কচুয়া উপজেলা যুব উনন্নয়ন অধিদপ্তরের আওতায় ৫ম পর্বের ন্যাশনাল সার্ভিস কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। 

গতকাল শুক্রবার সকালে কচুয়া বাজারস্থ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে কচুয়ায় কর্মরত ৫শ ৪৩জন সদস্যের চাকরি স্থাীয়করণ ও অন্যান্যা সুযোগ-সুবিধা পাওয়ার দাবি জানান। এসময় ন্যাশনাল সার্ভিস কর্মী ওয়ালীউল্যাহ প্রধান,জসিম উদ্দিন,জিসান আহমেদ,আবু সাঈদ,মাসুদ রানা,জুয়েল সরকার সুমন মিয়া,দীপক চন্দ্র, রায়হান মিয়া, তানভির,মুরাদ হোসেন সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কচুয়া কর্মরত ন্যাশনাল সার্ভিস কর্মীরা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ড.মহীউদ্দীন খান আলমগীর এমপির বিজয়ী করার লক্ষ্যে উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ পথসভা ও লিফলেট বিতরণ করেন। 

তাছাড়া ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র সাথে চাকুরী স্থাায়ী করণ ও অন্যান্য সুযোগ-সুবিধা পাওয়ার দাবিতে কয়েক দফা মতবিনিময় সভা করেন। 

এ ব্যাপারে ন্যাশনাল সার্ভিস চট্টগ্রাম বিভাগীয় কমিটির অন্যতম সদস্য ওয়ালী উল্যাহ প্রধান বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন জনদরদী প্রধানমন্ত্রী। আমাদের বিশ্বাস দেশের সকল ন্যাশনাল সার্ভিস কর্মীদের ভবিষ্যৎ চিন্তা করে সবাইকে জাতীয়করণ করবে।
⇘সংবাদদাতা: রকি চন্দ্র সাহা
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top